Advertisement
২৬ এপ্রিল ২০২৪
RRR

Ram Charan Teja's Diet: ‘আরআরআর’-এ রামচরণ তেজার চেহারা দেখে মুগ্ধ দর্শক‌, সারা দিনে কী কী খান অভিনেতা

‘আরআরআর’ ছবিতে রামচরণ তেজার অভিনয় এবং দেহসৌষ্ঠব আলাদা করে মুগ্ধ করেছে দর্শকদের।

শরীরচর্চার সঙ্গে কোনও আপোস করেন না দক্ষিণী এই অভিনেতা।

শরীরচর্চার সঙ্গে কোনও আপোস করেন না দক্ষিণী এই অভিনেতা। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২২ ১২:০৪
Share: Save:

মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত তেলুগু ছবি ‘আরআরআর’। ৩৩৬ কোটির ছবি এক দিনেই ব্যবসা করেছে ১৫৬ কোটি। এই ছবিটি একই সঙ্গে তামিল, কন্নড়, মালয়ালি ও হিন্দিতেও মুক্তি পেয়েছে। এই ছবিতে আলাদা করে দর্শকের নজর কেড়েছেন ছবির অন্যতম অভিনেতা দক্ষিণী নায়ক রামচরণ তেজা। ২০১৩ সালে ‘জঞ্জির’ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন দক্ষিণী এই অভিনেতা। তার পর আর কোনও হিন্দি ছবিতে তাঁকে দেখা যায়নি। তবে ‘আরআরআর’ ছবিতে তাঁর অভিনয় এবং দেহসৌষ্ঠব আলাদা করে মুগ্ধ করেছে দর্শকদের।

স্বাভাবিক ভাবেই পর্দার নায়ক-নায়িকাদের প্রাত্যহিক জীবনযাপন নিয়ে কৌতূহল থাকে। কী ভাবে তাঁরা নিজেদের পরিচর্যা করে থাকেন, তা জানতেও প্রবল আগ্রহী দর্শকেরা। সেই তালিকায় বাদ পড়েননি রামচরণ তেজার অনুরাগীরাও। কোন জাদুবলে নিজেকে এত সুঠাম ও ফিট রাখেন তিনি? ২৭ মার্চ, রামচরণ তেজার ৩৭ বছরের জন্মদিনে তা এল প্রকাশ্যে।

শরীরচর্চার মতো খাওয়াদাওয়াতেও নিয়ম মেনে চলেন তিনি।

শরীরচর্চার মতো খাওয়াদাওয়াতেও নিয়ম মেনে চলেন তিনি। ছবি: সংগৃহীত

শরীরচর্চা

নিজেকে সু্স্থ-সবল, শক্তিশালী ও আকর্ষণীয় রাখতে নিয়মিত শরীরচর্চা করেন রাম চরণ। হাজার ব্যস্ততার মাঝেও জিমে যেতে ভোলেন না। সকালে এক প্রস্থ শরীরচর্চা সেরে তার পর সব কাজ শুরু করেন তিনি। শরীরচর্চার সঙ্গে কোনও আপোস করেন না দক্ষিণী এই অভিনেতা। অভিনেতার ইনস্টাগ্রামে উঁকি দিলেই মাঝে মাঝেই জিমে গিয়ে শরীরচর্চার সময়ের ছবি চোখে পড়বে।

খাওয়াদাওয়া

শরীরচর্চার মতো খাওয়াদাওয়াতেও নিয়ম মেনে চলেন তিনি। তেল-ঝাল-মশলা ছাড়া স্বাস্থ্যকর খাবারই থাকে তাঁর রোজের খাদ্যতালিকায়। ওজন নিয়ন্ত্রণে রাখতে অনেকেই রোজের তালিকা থেকে বাদ দেন দুগ্ধজাত খাবার। রাম চরণ কিন্তু সকাল শুরুই করেন এক গ্লাস দুধ খেয়ে। সঙ্গে থাকে মরসুমি কিছু ফল।

নিজে রান্না করতে ভালবাসেন। খেতেও। কিন্তু পেশাগত কারণে নিজের চেহারার যত্ন নিতে হয়। তাই খাওয়াদাওয়া থেকে বাদ পড়ে অনেক কিছুই। বাড়িতে তৈরি রান্নাই তারঁ বিশেষ পছন্দ। শুটিংয়ে থাকলেও বাড়িতে রান্না করা খাবার নিয়ে আসেন। তাতে থাকে বিভিন্ন সব্জি দিয়ে তৈরি একটি তরকারি। তবে সব রান্নাই কিন্তু হয় তিলের তেল দিয়ে। স্যাচুরেটেড ফ্যাট সমৃদ্ধ এই তেল শরীরের আলাদা করে শক্তি জোগায় বলে এতেই ভরসা রাখেন রামচরণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RRR Ram Charan Teja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE