Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bollywood

Bollywood Divorce: প্রতারক স্বামী, শ্বশুরবাড়ির অত্যাচারের বিরুদ্ধে নালিশ জানাতে থানায় গেলেন অভিনেত্রী

শ্বশুরবাড়ির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন ‘কাহানি ঘর ঘর কী’ খ্যাত অভিনেত্রী সুরভি তিওয়ারি। কী ঘটেছিল তাঁর সঙ্গে?

স্বামীর বিরুদ্ধে থানায় গেলেন অভিনেত্রী

স্বামীর বিরুদ্ধে থানায় গেলেন অভিনেত্রী

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ১১:১৭
Share: Save:

পুলিশের দ্বারস্থ ‘কাহানি ঘর ঘর কি’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সুরভি তিওয়ারি। স্বামী এবং শ্বশুরবাড়ির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা এবং প্রতারণার অভিযোগ করেন অভিনেত্রী। ২০১৯-এ দিল্লির এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয় তাঁর। বিয়ের তিন বছর ঘুরতে না ঘুরতে পুলিশে দ্বারস্থ অভিনেত্রী।

মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, বিয়ের পরই তিনি উপলব্ধি করেন সঙ্গী হিসেবে তাঁর সঙ্গে প্রবীণ বেমানান। শুধু তাই নয় বিয়ের আগে স্বামী কথা দিয়েছিলেন মুম্বইয়ে থাকবেন। কিন্তু সেই কথা তিনি রাখেননি।

অভিনেত্রী আরও বলেন, “দিল্লিতে থাকার কারণে আর্থিক দিক থেকে আমি ওঁর উপর নির্ভর ছিলাম। মা হতে চেয়েছিলাম। কিন্তু প্রবীনের কোনও ইচ্ছাই ছিল না।”

সুরভির সোনার গয়না থেকে যাবতীয় অনেক কিছুই তাঁর শ্বশুরবাড়িতে। তিনি তা ফেরত পাননি। শুধু তাই নয় স্বামী প্রবীণ আইনত বিচ্ছেদ করতে রাজি নয়। তাই অভিনেত্রী নিজেই মামলা করবেন।

‘কাহানি ঘর ঘর কি’ ছাড়াও ‘আরাধনা’ ধারাবাহিকে ‘শগুন’ চরিত্রের হাত ধরে জনপ্রিয়তা পান সুরভি তিওয়ারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Celeb Divorce Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE