Advertisement
০২ মে ২০২৪
Kajal Aggarwal

অবসাদে ভুগছেন কাজল আগরওয়াল, কঠিন সময় ভোগ করতে হয়েছে স্বামীকে

ব্যক্তিগত জীবন খুব বেশি প্রকাশ্যে আনতে চান না কাজল আগরওয়াল। তবে এ বার নিজের অবসাদের কথা জানালেন অভিনেত্রী।

Picture of Kajal Aggarwal

অভিনেত্রী কাজল আগরওয়াল। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১৬:৫৪
Share: Save:

২০২২-এর এপ্রিল মাসে মা হন অভিনেত্রী কাজল আগরওয়াল। পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী। মা হওয়ার কয়েক মাসের মধ্যেই অভিনয়ে ফিরেছেন কাজল। কমল হাসনের বিপরীতে ‘ইন্ডিয়ান টু’ ছবিতে অভিনয় করেছেন। বিভিন্ন সময় ওজন ঝরাতে ও শরীরচর্চা করতে দেখা গিয়েছে তাঁকে। তবে বরাবরই ব্যক্তিগত জীবন আড়ালেই রাখতে পছন্দ করেন অভিনেত্রী। মা হওয়ার পর কোনও বিরতি না নিয়েই কাজে ফিরেছেন। মাঝে শোনা যায়, নায়িকা নাকি অভিনয় ছাড়ছেন! যদিও সে খবর গোটাটাই গুজব। তবে এ বার ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কথা বললেন কাজল। জানালেন, অবসাদে ভুগছেন তিনি। তবে অবসাদের সঙ্গে লড়াই করার উপায়ও বলে দিলেন নিজেই।

সম্প্রতি ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্বে আসেন কাজল। সেখানেই এক অনুরাগী অভিনেত্রীকে জিজ্ঞেস করেন, মা হওয়ার পরবর্তী সময়ে অবসাদে ভুগেছেন কি না? লুকোছাপা না রেখেই অভিনেত্রী বলেন, ‘‘হ্যাঁ, মা হওয়ার পর অবসাদে ভুগেছি। তবে সেটা একেবারেই স্বাভাবিক বলেই আমার মনে হয়। সেই সময় আমি আমার পছন্দের কাজগুলো করে ফেলি। কখনও একটু শরীরচর্চা করি, কখনও আবার কফি খেতে চলে যাই বন্ধুদের সঙ্গে। আমি আমার পরিবারকে ধন্যবাদ জানাতে চাই এই সময়টায় সঙ্গ দেওয়ার জন্য। তবে আমার স্বামীকে বেশ কঠিন সময়ের মধ্যে যেতে হয়েছে আমার জন্য।’’

পাশপাশি কাজল জনান, এই অবসাদের বিষয়টি যতটা না শারীরিক, তার থেকে অনেক বেশি মানসিক। তাই প্রতিটি মুহূর্তকে উদ্‌যাপনে বিশ্বাসী তিনি। তবে মাতৃত্ব যে তাঁঁর কাছে আশীর্বাদ স্বরূপ, সে কথাও জানান কাজল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kajal Aggarwal bollywood star Hindi Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE