Advertisement
০৪ মে ২০২৪
Pushpa 2 : The Rule

‘পুষ্পা ২’-তে অল্লুকে টক্কর দিতে আসছেন বলিউডের অভিনেতা, আর কী যুক্ত হতে চলেছে দ্বিতীয় ভাগে?

এমনিতেই ‘পুষ্পা ২’ নিয়ে উন্মাদনার অন্ত নেই দর্শকদের। এ বার অল্লুকে টক্কর দিতে এই ছবিতে আসছেন বলিউডের নামজাদা এই নায়ক।

picture of Allu Arjun

অভিনেতা অল্লু অর্জুন। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১২:৫০
Share: Save:

২০২১ সালে মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ়’। অল্লু অর্জুন অভিনীত এই ছবি নজর কেড়েছিল দর্শকের। এই ছবির মাধ্যমেই সর্বভারতীয় স্তরে পরিচিত মুখ হয়ে ওঠেন অল্লু অর্জুন। এ বার দর্শক মুখিয়ে রয়েছেন এই ছবির দ্বিতীয় ভাগের জন্য। ইতিমধ্যেই শুরু হয়েছে ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং। এই মুহূর্তে বিশাখাপত্তনমে শুটিং শুরু হতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির ক্লাইম্যাক্স দৃশ্যের। শোনা যাচ্ছে, ওই দৃশ্যের শুটিংয়ের জন্য ৫০ জন জার্মান স্টান্টম্যানকে আনা হয়েছে সেখানে। তবে এর মাঝেই বড় চমক। ছবিতে অল্লুকে নাচে টক্কর দিতে আসতে চলেছেন রণবীর সিংহ।

Picture of Ranveer Singh

অভিনেতা রণবীর সিংহ। ছবি : সংগৃহীত।

ছবিতে একটি জাঁকযমকপূর্ণ পার্টির গানে দেখা যাবে রণবীরকে। নাচের ব্যাপারে অল্লু অর্জুন যেমন অপ্রতিরোধ্য, কম যান না রণবীরও। দু’জনেরই কেরিয়ারে একাধিক নাচের দৃশ্য রয়েছে। স্বক্ষেত্রে প্রায় দু’জনেই সেরা। এ বার দুই তারকার যুগলবন্দি যে দর্শকদের কাছে বাড়তি পাওনা হতে চলেছে, তা বলা বাহুল্য। শোনা যাচ্ছে, ছবিতে এক পুলিশ অফিসারের চরিত্রে দেখা যেতে পারে রণবীরকে। শুধু রণবীর নন, শোনা যাচ্ছিল, একটি গানের দৃশ্যে নাকি থাকতেই পারেন দিশা পটানিও। প্রথম ভাগে সমান্থা রুথ প্রভুর ‘উ অন্তভা'কে টেক্কা দিতেই নাকি থাকছে দিশার একটি বিশেষ নাচ। গত বছরের শেষ দিক থেকে শুরু হয়ে গিয়েছিল সুকুমার পরিচালিত ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিং। এখনও পর্যন্ত গোটা দেশের একাধিক জায়গায় শুটিং করেছেন অল্লু অর্জুন ও ছবির গোটা টিম। খবর, আগামী বছর মে মাস নাগাদ মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pushpa 2 : The Rule Allu Arjun Ranveer Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE