Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

আগেও করেছেন, আবারও কাজলের সঙ্গে একই ভাবে ‘বিশ্বাসঘাতকতা’ সইফের!

কিন্তু সইফের পাত্তা নেই!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩০ ডিসেম্বর ২০১৯ ১৮:৫৫
Save
Something isn't right! Please refresh.
কাজল-সইফ

কাজল-সইফ

Popup Close

নতুন কিছু নয়,বছর ১৩ আগে একই কাজ করেছিলেন ছোটে নবাব, আবারও ২০১৯-এর শেষে এসে পুরনো ঘটনার পুনরাবৃত্তি ঘটালেন সইফ আলি খান। কাজলের বিশ্বাসই নাকি এক্কেবারে ভেঙে দিলেন তিনি! তাতে কাজল গেলেন অল্প রেগে। ইনস্টাগ্রামে স্বামী অজয়ের সঙ্গে সইফের একটি পুরনো সেলফি শেয়ার করে লিখলেন, “ওমকারা ছবির সময়েও আমার সঙ্গে বেইমানি করেছিলে তুমি। আর এখন প্রোমোশনেও...”। ব্যাপারটা কী? কীভাবে কাজলের সঙ্গে বেইমানি করলেন সইফ?

নতুন বছরের ১০ জানুয়ারি মুক্তি পাবে হাইপড ছবি ‘তানাজি দ্য ওয়ারিয়র’। ওই ছবিতে ঐতিহাসিক চরিত্র তানাজির চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগণ।ছবিতে তানাজির স্ত্রী সাবিত্রীবাঈ মালুসরের ভূমিকায় দেখা যাবে কাজলকে। কাজল-অজয় ছাড়াও ওই ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সইফ। সামনেই ছবি মুক্তি, তাই প্রোমোশন, মিউজিক লঞ্চ নিয়ে এক্কেবারে জেরবার স্বামী-স্ত্রী (অজয়-কাজল)। দম ফেলার ফুরসত নেই।

কিন্তু সইফের পাত্তা নেই! বউ-ছেলে নিয়ে তিনি এখন পুরোদস্তুর ভেকেশন মোডে। গিয়েছেন সুইৎজারল্যান্ড। তৈমুর-করিনা ছাড়াও সঙ্গে গিয়েছেন করিশ্মা কপূর। নতুন বছরটা ওখানেই কাটবে তাঁদের। সেই মতোই প্ল্যানিংও করেছেন নবাব পরিবার। আর সে জন্যই খানিকটা মজার ছলেই সহঅভিনেতাকে বকে দিয়েছেন কাজল। ‘ওমকারা’ ছবির সময়েও যে একই কান্ড ঘটিয়েছিলেন সইফ। প্রোমোশন ফেলে চলে গিয়েছিলেন ঘুরতে।

Advertisement



সে যাই হোক, প্রোমোশনের চাপকে দূরে সরিয়ে রেখে আপাতত বরফের দেশে দারুণ ছুটি কাটাচ্ছেন সইফ-করিনা। কিছু দিন আগেই ছেলে তৈমুরের তিন বছর পূর্তি হয়েছিল। জমিয়ে ছেলের জন্মদিন পালন করেছিল গোটা পরিবার। ব্যস্ততা, কাজ তো থাকবেই, তারই মাঝে ফাঁক পেয়ে পরিবার নিয়ে আপাতত বিদেশ ভ্রমণে ব্যস্ত সইফ আলি খান।

আরও পড়ুন-দেব নয়, টলিপাড়ার অন্য এক নায়কের সঙ্গেই নতুন কেমিস্ট্রি রুক্মিণীর!

দেখুন সইফের ভেকেশন মোডের কিছু ছবি


Holiday vibes ❤️❤️

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on



Tags:
Tanhaji Saif Ali Khan Kajol Switzerlandকাজলসেফ আলি খানকরিনা কপূর Bollywood Upcoming Hindi Movies
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement