Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Kamya Punjabi

Kamya Punjabi: ফুচকা খেতে গিয়ে ১ লাখ টাকা খোয়ালেন অভিনেত্রী, তার পর?

অভিনেত্রী কাম্যা ভেবেছিলেন ফুচকার দোকানে হারানো টাকার খাম কোনওদিন খুঁজে পাবেন না। তবে মানুষের সততার মূল্য আরও বেশি।

অভিনেত্রী কাম্যা পঞ্জাবি।

অভিনেত্রী কাম্যা পঞ্জাবি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ মে ২০২২ ২৩:২০
Share: Save:

ইনদওরে ছবির কাজে এসেছিলেন অভিনেত্রী কাম্যা পঞ্জাবি। সঙ্গে প্রযোজক বন্ধু সন্তোষ গুপ্ত। নতুন শহর, যা দেখছিলেন বিভোর হয়ে যাচ্ছিলেন অভিনেত্রী। বিশেষত রাস্তার ধারের খাবার দোকানগুলো। কথায় কথায় সঙ্গের বন্ধুও বলেছিলেন, এখানকার এক দোকানের ফুচকা এবং চাট বিখ্যাত। ব্যস! জিভ জল কাম্যার। কাজের ফাঁকে গাড়ি নিয়ে সোজা ফুচকার সন্ধানে।

Advertisement

ফুচকা বিক্রেতার হাত চলছিল ম্যাজিকের মতো। একটা ফুচকা মুখে দিতে না দিতেই চোখ বুজে আসে কাম্যার। সুস্বাদু ফুচকা কতগুলো যে খেয়ে ফেলেন, হিসেব নেই। জায়গাটাও এত পছন্দ হয়ে গিয়েছে তত ক্ষণে যে, ফুচকা খেয়েই আশপাশের ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। হাতের খামটা কোথায় রেখেছেন তাঁর হুঁশ ছিল না। সেই খামে ছিল ১ লক্ষ টাকা!

খেয়েদেয়ে ছবি তুলে যেই না হোটেলে ফিরেছেন, কাম্যার মনে পড়েছে খামটার কথা। যাঃ! আর কি পাবেন? আবার অত দূর যাওয়ার মানেই হয় না।

মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শ্যুটিংয়ের অভিজ্ঞতার কথা বলতে বলতে ইনদওরের গল্প বলছিলেন অভিনেত্রী। রবিবারই এত কাণ্ড হয়েছে। কিন্তু টাকা ফিরে পেলেন কি?

Advertisement

অভিনেত্রী জানান, সন্তোষ বার বার করে বলায় শেষ দিকে ওই ফুচকার দোকানে ফিরে গিয়েছিলেন তিনি। তবে যা দেখলেন, নিজের চোখকে বিশ্বাস করাতে পারছিলেন না। ঠিক যেখানে খামটা ফেলে গিয়েছিলেন, সেই টেবিলটার উপরেই পড়েছিল খাম। কেউ স্পর্শ অবধি করেনি।

দোকানের মালিক দীনেশ গুজ্জরের সঙ্গে কথা বলে খামটি নিয়ে আসেন কাম্যা। অভিনেত্রীর কথায়, "এত আশ্চর্য হইনি এর আগে। ধন্যবাদ দিলেও তাঁদের ছোট করা হয়। ইনদওরের মানুষ এত ভাল এবং উদার আমি সে দিন জানলাম!"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.