Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

Kanchan-Pinky: পরমব্রতর ছবিতে কাঞ্চন-পিঙ্কি, বড় পর্দাতেও তাঁরা ‘স্বামী-স্ত্রী’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ সেপ্টেম্বর ২০২১ ১৪:১১
‘বনি’ ছবিতে এক দম্পতির ভূমিকায় অভিনয় করেছেন কাঞ্চন মল্লিক-পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

‘বনি’ ছবিতে এক দম্পতির ভূমিকায় অভিনয় করেছেন কাঞ্চন মল্লিক-পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

মুক্তির দিন যত এগোচ্ছে, ততই দর্শকদের সামনে একের পর এক চমক উপহার দিচ্ছে পরমব্রত চট্টোপাধ্যায়ের ‘বনি’। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে রচিত এই ছবির প্রধান আকর্ষণ অবশ্যই কোয়েল মল্লিক-পরমব্রত চট্টোপাধ্যায়ের রসায়ন। পরমব্রত ছবিটি পরিচালনার পাশাপাশি সুরিন্দর ফিল্মসের সঙ্গে সহ প্রযোজনাও করেছেন। সোমবার প্রকাশ্যে ছবির ট্রেলার। প্রথম ঝলক বলছে, তাঁরা ছাড়াও এই ছবিতে আরও এক দম্পতির ভূমিকায় অভিনয় করেছেন কাঞ্চন মল্লিক-পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। যাঁরা এক সময় সম্পর্কের টানাপড়েনে আলোচনার শীর্ষে উঠে এসেছিলেন।

ছবির কাহিনি অনুযায়ী, বাঙালি দম্পতি সব্যসাচী-প্রতিভা মুখোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করেছেন কোয়েল-পরমব্রত। যাঁদের একমাত্র সন্তান অন্য শিশুদের মতো নয়। তার কিছু বিশেষত্ব রয়েছে। বৈজ্ঞানিক ব্যাখ্যায় সে 'বিস্ময়শিশু'। এই গল্পের সমান্তরাল ভাবে থাকবে এক মধ্যবিত্ত কেরানির গল্প। যিনি আদতে ছাপোষা মানুষ। কিন্তু তাঁর নেশা ভাঙাচোরা জিনিস দিয়ে নতুন জিনিস তৈরি করা। সেই কাজ করতে গিয়েই চোরাবাজার থেকে একটি অকেজো যন্ত্রমানব কিনে আনেন তিনি। রহস্য আরও ঘনীভূত হয় তার পর থেকেই। এই কেরানির ভূমিকায় দেখা যাবে বিধায়ক কাঞ্চন মল্লিককে। পর্দায় (বাস্তব জীবনেও) তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

Advertisement

কাঞ্চন আপাতত ব্যস্ত সায়ন্তন ঘোষালের ‘হীরকগড়ের হিরে’ ছবির কাজে। ছবির বহির্দৃশ্য গ্রহণের কাজ প্রায় হয়ে গিয়েছে। আপাতত কলকাতার অংশ ক্যানবন্দি হচ্ছে। ফোনে আনন্দবাজার অনলাইনকে অভিনেতা জানালেন, পরমব্রতর পরিচালনায় এই বিশেষ চরিত্রে অভিনয় করে তিনি ভীষণ খুশি। চরিত্রটি ছবিতে যথেষ্ট গুরুত্বপূর্ণ। এর বেশি বললে ছবির আকর্ষণ কমে যাবে।

পর্দায় তিনি আর পিঙ্কি স্বামী-স্ত্রী। ১০ অক্টোবর প্রিমিয়ারেও কি এক সঙ্গে ছবি দেখতে আসবেন? অভিনেতা জানিয়েছেন, ‘‘কে কী ভাবে আসবেন, জানি না। ছবি মুক্তি পাচ্ছে পঞ্চমীতে। কাজের চাপ না থাকলে আমি প্রিমিয়ারে আসব, এটা জানি।’’

আরও পড়ুন

Advertisement