Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ অক্টোবর ২০২১ ই-পেপার

Raj-Arijit: রাজের সঙ্গে দেখা করতে এলেন অরিজিৎ, ‘এমনই থেকো বন্ধু’, বন্ধুকে উপদেশ পরিচালকের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ সেপ্টেম্বর ২০২১ ১৩:০০
রাজের সঙ্গে অরিজিত।

রাজের সঙ্গে অরিজিত।

দুই বন্ধুর দেখা হল বহু দিন পর। রাজ চক্রবর্তী এবং অরিজিৎ সিংহ। সেই মুহূর্তকে লেন্সবন্দি করলেন পরিচালক।

অরিজিতের সঙ্গে একটি নিজস্বী তুলে ইনস্টাগ্রামে দিয়েছেন রাজ। দু’জনের মুখেই উচ্ছ্বাসের হাসি। ছবি দিয়ে রাজ লিখেছেন, ‘গত রাতে জিয়াগঞ্জে গিয়েছিলাম। অরিজিৎ আমার সঙ্গে দেখা করতে এসেছিল। আমার সত্যিই খুব ভাল লেগেছে।’ একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন অরিজিৎ এবং রাজ। পেশাগত সম্পর্কের পাশাপাশি সহজ বন্ধুত্ব রয়েছে তাঁদের। অরিজিতের প্রশংসা করে রাজ লিখেছেন, ‘ও খুবই জনপ্রিয়, খুবই সফল। তবুও ও মাটির কাছাকাছি থাকতে ভালবাসে। আমরা প্রচুর গল্প করেছি।’

রাজ মনে করেন, অরিজিতের এই সুন্দর ব্যবহার, নিজের জন্মস্থান এবং সেখানকার মানুষের প্রতি ভালবাসার কারণেই তিনি এমন সহজ থাকতে পেরেছেন।‘সারা জীবন এমনই থেকো বন্ধু’, অরিজিতে উদ্দেশে রাজের উপদেশ।

Advertisement

২০১২ সালে ‘বোঝে না সে বোঝে না’ ছবিতে অরিজিতের সঙ্গে প্রথম কাজ করেন রাজ। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত সেই ছবিতে তিনটি গান গেয়েছিলেন অরিজিৎ। সব ক'টি গানই সেই সময় জনপ্রিয় হয়। এর পর ‘প্রলয়’, ‘বরবাদ’, ‘পারব না আমি ছাড়তে তোকে’-র মতো রাজ পরিচালিত একাধিক ছবিতে গান গেয়েছেন অরিজিৎ।

সময়ের সঙ্গে পরিচালক-গায়ক সমীকরণের উত্তরণ ঘটেছে নিখাদ বন্ধুত্বে। দীর্ঘ দিন পর অরিজিৎকে দেখে রাজের উচ্ছ্বাসই বুঝিয়ে দেয় সেই কথা।

আরও পড়ুন

Advertisement