Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kangana Ranaut

মন্দিরে মাথা ঠুকেও ফল শূন্য, গুজরাতে পা দিয়ে অভিনয় ছেড়ে কোন পেশায় যোগ দিচ্ছেন কঙ্গনা?

২০২৪-এর লোকসভা ভোটেই কি রাজনীতিতে আনুষ্ঠানিক ভাবে হাতেখড়ি হবে তাঁর! জবাব দিলেন কঙ্গনা রানাউত।

Kangana Ranaut answers if she would contest in lok sabha elections

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ১৯:২৮
Share: Save:

সময়টা ভাল যাচ্ছে না। ফিল্মি কেরিয়ার প্রায় অস্তমিত। একের পর এক শুধুই ফ্লপ। গত আট বছরে সাফল্যের স্বাদ পাওয়া হয়নি কঙ্গনা রানাউতের। যদিও প্রথম প্রথম ব্যর্থতা খুব একটা ছুঁতে পারেনি কঙ্গনাকে। কিন্তু সম্প্রতি ‘তেজস’ ছবির ব্যর্থতা যেন মানসিক ভাবে ভেঙে দিয়েছে তাঁকে। শান্তি খুঁজতে গিয়েছিলেন গুজরাতের দ্বারকাধীশ মন্দিরে। সেখানেই গিয়ে জল্পনা উস্কে দিলেন অভিনেত্রী। তাঁর নিন্দকদের মতে, কেরিয়ার প্রায় শেষের পথে। তবে কি রাজনীতি কঙ্গনার ভবিষ্যৎ? ২০২৪-এর লোকসভা ভোটেই কি রাজনীতিতে আনুষ্ঠানিক ভাবে হাতেখড়ি হবে তাঁর? জবাব দিলেন অভিনেত্রী।

দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তিনি গুণমুগ্ধ। মাজমাধ্যমে বার বার বিজেপি এবং হিন্দুত্ব নিয়ে সরব হয়েছেন কঙ্গনা। বিজেপি-বিরোধীদের আক্রমণ করেছেন। তা নিয়ে বিতর্কেও জড়িয়েছেন ‘কুইন’। এ দিকে কয়েক বছর ধরে সিনেমা চলছে না কঙ্গনার। তার আগামী লক্ষ্য কি রাজনীতির ময়দান? সম্প্রতি দ্বারকায় যান কঙ্গনা। ‘তেজস’-এর ব্যর্থতার পর শান্তি খুঁজতে শ্রীকৃষ্ণের শরণাপন্ন হন তিনি। সেখানে পা রাখতেই কঙ্গনা বলেন, ‘‘যদি শ্রীকৃষ্ণের কৃপা থাকে, নিশ্চয়ই লড়ব।’’ পাশাপাশি কেন্দ্রীয় সরকারের প্রশংসা করে তিনি বলেন, ‘‘বিজেপি সরকারের জন্য ভারতীয়েরা ৬০০ বছরের যন্ত্রণা থেকে মুক্তি পেয়েছে। আমরা রামমন্দির প্রতিষ্ঠা করতে পেরেছি। এ বার সনাতন ধর্মের পতাকা উড়বে সারা বিশ্বে।’’ এর আগে বিধানসভা নির্বাচনের সময়ও লড়তে রাজি ছিলেন কঙ্গনা। এ বার ফের লোকসভা নির্বাচনের আগে নিজের ইচ্ছে প্রকাশ করলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE