Advertisement
০৭ মে ২০২৪
Kangana Ranaut

নওয়াজ় ও স্ত্রী আলিয়ার দাম্পত্য কলহ চরমে, কার দিকের গল্পটা জানতে চান কঙ্গনা?

সমাজমাধ্যমে নিত্যদিনই নিজের মত প্রকাশ করছেন কঙ্গনা। এ বার নওয়াজ় ও তাঁর স্ত্রীর দাম্পত্য কলহ নিয়ে কী বললেন কঙ্গনা?

Picture Of Kangana Ranaut And Nawazuddin siddiqui

নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রীর দাম্পত্য কলহ চরমে, এই প্রসঙ্গে টুইট কঙ্গনার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ০৯:৫৩
Share: Save:

গত কয়েক মাস ধরেই একের পর এক অভিযোগ নওয়াজ়উদ্দিন সিদ্দিকির উপর। তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকিই মূলত সব অভিযোগ করেছেন। তবে অনেক দিন চুপ থেকেও অবশেষে নীরবতা ভাঙলেন অভিনেতা। আত্মপক্ষ সমর্থনে দিলেন লম্বা বিবৃতি। এ বার নওয়াজ়ের পাশে দাঁড়ালেন বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাউত। এই প্রথম নয়, এর আগেও নওয়াজ়ের পক্ষ নিয়েছেন কঙ্গনা। অভিনেতার স্ত্রী আলিয়াকে কটাক্ষ করতে ছাড়েননি তিনি।

অভিনেতা তাঁর বিবৃতিতে বলেন, আমার বিরুদ্ধে কারসাজি করে আমার সম্মানহানি করার চেষ্টা করছেন আলিয়া। বেশ কয়েক বছর ধরে একসঙ্গে থাকি না, আমাদের বিবাহবিচ্ছেদও হয়েছে। তবে এত দিন সন্তানদের জন্য পারস্পরিক বোঝাপড়া বজায় রেখেছিলাম।

বিতর্কের শুরু হয় যখন নওয়াজ় নাকি বাড়ি থেকে বার করে দেন তাঁর দুই ছেলেমেয়েকে। বাবা হয়ে দায়িত্ব নিতে নারাজ নওয়াজ়, কোনও ধরনের আর্থিক সাহায্য পর্যন্ত করেন না। এ বিষয়ে নিজের অবস্থান স্পষ্ট করে অভিনেতা বলেন, ‘‘আলিয়া যা বলছেন, গোটাটাই মিথ্যে। তিনি মুম্বইতে একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনে দিয়েছেন স্ত্রীকে। শুধু তা-ই নয়, দুবাইতেও একটি ফ্ল্যাট রয়েছে স্ত্রী, ছেলে-মেয়ের জন্য। মাসে ১০ লক্ষ টাকা দিই স্ত্রীর হাতখরচ বাবদ। সন্তানদের স্কুলের খরচ, ঘুরতে যাওয়া, সে সব যদিও আলাদা। শুধু তা-ই নয়, আলিয়ার তিনটি ছবিতে কোটি টাকার উপর বিনিয়োগ করি, যাতে ওর অর্থনৈতিক সমস্যা না হয়।’’ নওয়াজ় জানান, তাঁর স্ত্রীর শুধুই টাকার চাহিদা। অভিনেতার এই বিবৃতির পর সমাজমাধ্যমে নওয়াজ়ের পাশে দাঁড়ালেন কঙ্গনা। অভিনেত্রী টুইট করে লেখেন, ‘‘নীরবতা সব সময় যে শান্তি দেয় এমনটা নয়। আপনার বহু অনুরাগী রয়েছেন নওয়াজ়, যাঁরা আপনার দিকের গল্পটা শুনতে উদ্‌গ্রীব। আমি খুশি যে, আপনি এই বিবৃতিটা দিয়েছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Nawazuddin Siddiqui Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE