Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shahid kapoor

Kangana Ranaut: শাহিদকে চুমু খাওয়ার অভিজ্ঞতা জঘন্য, ওর ওই বড় গোঁফ সহ্য হয় না: কঙ্গনা

বলিপাড়ায় খুব কম তারকা রয়েছেন, যাঁর সঙ্গে কঙ্গনা রানাউতের সম্পর্ক ভাল। গোটা বলিউডকে তিনি ‘বুলিউড’ তকমা দিয়েছেন স্বজনপোষণের অভিযোগ তুলে।

শাহিদকে চুম্বনের অভিজ্ঞতা জানালেন কঙ্গনা।

শাহিদকে চুম্বনের অভিজ্ঞতা জানালেন কঙ্গনা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২২ ১২:৫৬
Share: Save:

বিশাল ভরদ্বাজের 'রঙ্গুন' ছবির দৃশ্য। কাদায় মাখামাখি কঙ্গনা রানাউত আর শাহিদ কপূর। তাঁদের শরীরের ওপর ভাগ নগ্ন। এই প্রেক্ষিতেই গাঢ় চুম্বন দৃশ্যের শ্যুট করতে হয়েছিল তাঁদের।

কেমন লেগেছিল শাহিদকে চুমু খেয়ে? জাতীয় স্তরে একটি একটি সাক্ষাৎকার ভিত্তিক অনুষ্ঠানে এই প্রশ্নের এক কথায় উত্তর দিয়েছিলেন কঙ্গনা। বলেছিলেন, 'জঘন্য'। এই উত্তরের ব্যাখ্যাও দিয়েছিলেন তিনি। "চুমু খাওয়ার সময় শাহিদের বিশাল গোঁফ খুব বিরক্তিকর ছিল। তার মধ্যে ও জানিয়েছিল ওর সর্দি হয়েছে। আসলে এই রোম্যান্টিক দৃশ্য এ ভাবে করাই উচিত নয়। একটা মানুষকে সে ভাবে চিনি না। অথচ তাঁর ঠোঁট আমার ঠোঁটকে আদর করবে! এ হয় না"।

কঙ্গনার এই জবাব শাহিদ অবধি পৌঁছয়। শাহিদ সংবাদমাধ্যমকে বলেন, "ওই দৃশ্য সম্পর্কে আমার কিছুই মনে নেই। কিছুই না। কিছু ছবি থাকে যা শুধু কাজের জন্যই করা। মনে থাকে না। তবে কঙ্গনার মাথায় যা ঘোরে, ও যা বলে তার অর্ধেক মন গড়া। সকলেই জানেন। এ নিয়ে কিছু বলার নেই আমার।"

বলিপাড়ায় খুব কম তারকা রয়েছেন, যাঁর সঙ্গে কঙ্গনা রানাউতের সম্পর্ক ভাল। গোটা বলিউডকে তিনি ‘বুলিউড’ তকমা দিয়েছেন স্বজনপোষণের অভিযোগ তুলে। তাই স্বাভাবিকভাবেই তারকা-সন্তান শাহিদ কপূরের সঙ্গেও যে তাঁর বনাবনি হবে না, তাতে আর আশ্চর্যের কিছু নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahid kapoor kangana ranaut Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE