Advertisement
০৫ মে ২০২৪
Karan Johar

করণ জোহর টুইটার ছাড়লেন, ‘পজিটিভ এনার্জি’ চান প্রযোজক-পরিচালক, কারণ নিয়ে বলিপাড়ায় শোরগোল

২০২০ সালে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর পরই স্বজনপোষণ বিতর্কে সরগরম হয়েছিল বলিউড। যাঁর বিরুদ্ধে এই অভিযোগ উঠেছিল, তিনি করণ জোহর।

করণ জোহর।

করণ জোহর। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১৬:৫০
Share: Save:

বলিউডে নতুন করে শোরগোল ফেলে দিলেন প্রযোজক-পরিচালক করণ জোহর। টুইটার ছাড়লেন করণ। সোমবার টুইটারকে ‘গুডবাই’ জানিয়ে প্রযোজক-পরিচালক লিখেছেন, ‘পজিটিভ এনার্জি’র জন্য জায়গা খুঁজছেন তিনি।

টুইটার ত্যাগের সঙ্গে করণের এই কথা তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। ২০২০ সালে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর পরই স্বজনপোষণ বিতর্কে সরগরম হয়েছিল বলিউড। যাঁর বিরুদ্ধে এই অভিযোগ উঠেছিল, তিনি করণ। সে সময় সমাজমাধ্যমে ‘ট্রোলড’ হয়েছিলেন করণ। প্রযোজকের বিরুদ্ধে ‘নেপোটিজম’-এর অভিযোগ তুলে হইচই ফেলে দিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। টুইটারে করণের বিরুদ্ধে একাধিক সমালোচনা চলেছিল।

করণের টুইটার প্রোফাইল খুলছে না।

করণের টুইটার প্রোফাইল খুলছে না। ছবি টুইটার।

সম্প্রতি তাঁর শো ‘কফি উইথ করণ ৭’-এ মানসিক স্বাস্থ্য নিয়ে মুখ খুলেছিলেন করণ। তিনি বলেছিলেন, ‘‘বছরের পর বছর ধরে চামড়া মোটা করেছি। সত্যি কথা বলতে, লোকে কী ভাবে, তা নিয়ে বিব্রত নই...।’’ সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ ছবির এক দৃশ্য নিয়ে ‘ট্রোল’ করা হয়েছিল। তার জবাবও দিয়েছিলেন করণ।

তবে সোমবার টুইটার ছাড়ার কথা ঘোষণা করার পর থেকেই করণের প্রোফাইলটি আর দেখা যাচ্ছে না। অন্য দিকে, আবার পরিচালনায় ফিরেছেন করণ। রণবীর সিংহ ও আলিয়া ভট্টকে তাঁর আগামী ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি।’ আচমকা কেন এমন সিদ্ধান্ত নিলেন করণ, তা স্পষ্ট নয়। টুইটারে ১ কোটি ৭০ লক্ষের বেশি মানুষ ফলো করেন করণকে। টুইটারের পাশাপাশি ইনস্টাগ্রামেও সক্রিয় করণ। টুইটারকে বিদায় জানালেও ইনস্টাগ্রাম ছাড়ার কোনও বার্তা অন্তত এই প্রতিবেদন লেখা পর্যন্ত দেননি করণ।তবে, টুইটার ছেড়ে কটাক্ষের শিকারও হয়েছেন। এক জন লিখেছেন, ‘এতই যখন পজেটিভ এনার্জির কথা বলছেন, তখন কফি উইথ করণ নামের ডাস্টবিনটা ইন্টারনেট থেকে সরিয়ে দিন।’ আর এক জন লেখেন, ‘আপনাকে কেউ মিস করবে না।’ অনেকে আবার এ-ও বলছেন, এ সবই বিজ্ঞাপনী চমক। হয়তো কিছু দিনের মধ্যেই ফিরে আসবেন করণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Johar Bollywood twitter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE