Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Karan Johar-Kangana Ranaut

বিমানবন্দরে সাংবাদিক বৈঠক, হতে পারে ট্রেলার লঞ্চও! কর্ণের নিশানায় কি কঙ্গনা?

কর্ণ জোহরের সঙ্গে কঙ্গনা রানাউতের লড়াই অব্যাহত। সুযোগ পেলেই নাম না করে একে অপরকে কটাক্ষ করতে তাঁরা পিছপা হন না।

Karan Johar seemingly mocks Kangana Rranaut’s press conference at Airport

বরাবর কর্ণ জোহরকে ‘ফিল্ম মাফিয়া’ হিসেবেই আক্রমণ করে এসেছেন কঙ্গনা। তবে কি এ বার নাম না করে কর্ণ পর্দার ঝাঁসির রানিকেই তোপ দেগেছেন? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৬:১৯
Share: Save:

কর্ণ জোহর এবং কঙ্গনা রানাউতের অম্লমধুর সম্পর্ক কারও অজানা নেই। ‘স্বজনপোষণ’ বিতর্কে বিভিন্ন সময়ে দুই তারকার নাম উঠে এসেছে খবরের শিরোনামে। সম্প্রতি, প্রিয়াঙ্কা চোপড়া বলেছিলেন যে বলিউডে তাঁকে নাকি কোণঠাসা করা হয়েছিল বলেই তিনি হলিউডে নতুন ইনিংস শুরু করেন। প্রিয়ঙ্কার মন্তব্যকে সমর্থন করে সমাজমাধ্যমে কর্ণকে একহাত নিয়েছিলেন কঙ্গনা। এ বারে কর্ণ পাল্টা আক্রমণ করলেন কঙ্গনাকে।

শুক্রবার ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির পরিচালক ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কিছু কথা লেখেন। এর মধ্যে একটি স্টোরিতে কর্ণ লেখেন, ‘‘বিমানবন্দর অন্যত্র যাওয়ার মাধ্যম। এখানে আবার সাংবাদিক বৈঠক হয়। এর পর হয়তো এখানে ট্রেলার প্রকাশ অনুষ্ঠানও হবে!’’ এরই সঙ্গে কর্ণ মজার ছলে লেখেন, ‘‘হতেই পারে। আমার তাতে কোনও অভিযোগ নেই। কিন্তু মাঝেমধ্যে একটু বিমান ধরলেও ভাল লাগবে।’’

সম্প্রতি, মুম্বই বিমানবন্দরে আলোকচিত্রীদের খপ্পরে পড়েন কঙ্গনা। বিমান ধরার আগে তিনি আলোকচিত্রীদের প্রশ্নের উত্তরে বলেন, ‘‘আপনারা খুবই চালাক। ফিল্ম মাফিয়াদের কোনও প্রশ্ন করেন না। এ দিকে, আমাকে নিয়ে কোনও বিতর্ক সৃষ্টি হলে তখন চিৎকার করেন।’’ বরাবর কর্ণ জোহরকে ‘ফিল্ম মাফিয়া’ হিসেবেই আক্রমণ করে এসেছেন কঙ্গনা। তাই নেটাগরিকদের একাংশের মতে, নাম না করে কর্ণ পর্দার ঝাঁসির রানিকেই তোপ দেগেছেন।

এরই পাশাপাশি অন্য একটি স্টোরিতে মুম্বইতে অনুষ্ঠিত আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ড ক্রিশ্চিয়ান ডিয়োর-এর ফ্যাশন শো নিয়েও মন্তব্য করেছেন। লক্ষণীয় বিষয়, সেখানে কয়েকটি ইংরেজি অক্ষর কর্ণ বড় অক্ষরে লিখেছেন। যেগুলো পর পর সাজালে অর্থ হয় ‘নেপো’। অনুরাগীরা কর্ণের তরফে ‘নেপো’ শব্দের উল্লেখ দেখে একটু ধোঁয়াশায় রয়েছেন। কারণ কঙ্গনা সব সময়েই মায়ানগরীতে স্বজনপোষণ বোঝাতে ‘নেপো গ্যাং’ শব্দবন্ধের উল্লেখ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE