Advertisement
১৬ জুন ২০২৪
Rakhi Sawant

লোক জড়ো করে রোজা ভেঙে ফেললেন রাখি! স্বামী আদিলের পাশাপাশি ইসলামেও আস্থা উঠে গেল?

আদিল খান দুরানিকে ভালবেসে বিয়ে করে ধর্মও বদলে ফেলেছিলেন তিনি। রমজান মাসে জীবনের প্রথম রোজা পালন করছিলেন রাখি। তবে এ বার জানালেন, রোজা ভেঙে ফেলেছেন তিনি!

Rakhi Sawant discloses that she has broken Roja vow, but why

“রোজা ভেঙে গেল! আমার রোজা ভেঙে গেল!” সে কী! কেন? জিজ্ঞাসা করতেই চমকপ্রদ জবাব রাখির। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৫:৩৫
Share: Save:

হিজাব পরে ঘটা করে রোজা পালন করতে তাঁকে দেখা গিয়েছিল কিছু দিন আগেই। সেই ছবি হঠাৎ বদলে গেল বিমানবন্দরে। দুপুরবেলা সবুজের উপর সাদা ফুলছাপ শার্ট আর সাদা প্যান্টে উদয় হলেন রাখি সবন্ত। চোখে রোদচশমা। আলোকচিত্রীরা তাঁকে ঘিরে ধরতেই রাখি বলে উঠলেন, “রোজা ভেঙে গেল! আমার রোজা ভেঙে গেল!” সে কী! কেন? জিজ্ঞাসা করতেই চমকপ্রদ জবাব রাখির।

আদিল খান দুরানিকে ভালবেসে বিয়ে করে ধর্মও বদলে ফেলেছিলেন তিনি। মুসলিম হওয়ার পর রাখির নামের সঙ্গে জুড়েছে ‘ফতিমা’। তবে আদিল আর তাঁর সম্পর্ক এখন দোদুল্যমান। রাখির আনা অভিযোগে আদিল এখন জেলে। তবে স্বামীর সঙ্গে এত মনোমালিন্যের পরেও ইসলাম ধর্ম ত্যাগ করেননি রাখি। রমজান মাসে জীবনের প্রথম রোজা পালন করছেন রাখি। সমাজমাধ্যমে জানিয়েছেন সেই খবরও। এ বার আরও অবাক করে রোজা ভাঙার কারণে জিভ বার করে দেখালেন রাখি। দেখা গেল তাঁর মুখে চুইং গাম। বললেন, “রোজা ভেঙে গিয়েছে, কারণ আমি ভুল করে চুয়িং গাম চিবিয়ে ফেলেছি!”

শুনে কী করবেন বুঝে উঠতে পারছিলেন না সাংবাদিকরা। তবে রাখির মুখে ফুটে উঠল “কেমন জব্দ!” চশমার উপর দিয়ে রহস্য করে তাকালেন।

গত বছরের মাঝামাঝি সময়ে সইসাবুদ করে বিয়ে করেন রাখি ও আদিল। চলতি বছরের জানুয়ারি মাসে প্রকাশ্যে আসে বিয়ের খবর। তার পরই রাখিকে বোরখা পরা অবস্থায় দেখা যায়। স্বামী ও তাঁর পরিবারের প্রতি শ্রদ্ধা রেখেই নাকি ওই সিদ্ধান্ত নেন টেলি অভিনেত্রী।

তবে বিয়ের খবর প্রকাশ্যে আসার মাস ঘুরতে না ঘুরতেই চিড় ধরে রাখি ও আদিলের সম্পর্কে। গার্হস্থ্য হিংসা, পরকীয়া ও প্রতারণার অভিযোগে আদিলের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন রাখি। সেই অভিযোগের জেরেই আপাতত জেলে রয়েছেন আদিল।

আদিলের সঙ্গে রাখি বিচ্ছেদ ঘোষণা করেছেন আগেই। তবে, ইসলাম ধর্ম মেনে রোজা পালন করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সেই মতো ইফতার পার্টিরও আয়োজন করেছিলেন। হরেক রকম ফল থেকে শুরু করে সাজানো ছিল সুস্বাদু খাবার। রাখির পাশেই ছিলেন তাঁর কাছের বন্ধুরা। তবে, রাখির এই পদক্ষেপের সমালোচনা করতে ছাড়েননি নেটাগরিকরা। ‘‘উৎসবের মরসুম দেখে ধর্ম বদল করেন রাখি!’’ সমাজমাধ্যমে মন্তব্য অনেকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Roja Bollywood Islam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE