Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Koffee With Karan Update

কফি-আড্ডায় এ বার চুলোচুলি হল বলে! নিজের অনুষ্ঠানে কোন ‘শত্রু’দের ডাকলেন কর্ণ?

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় টক শো ‘কফি উইথ কর্ণ’। সেই অনুষ্ঠানে নাকি এ বার বন্ধুদের বদলে নিজের ‘শত্রু’দের আমন্ত্রণ জানাচ্ছেন কর্ণ জোহর!

Karan Johar to invite enemies on Koffee With Karan 8, fans ask if it’s Kangana Ranaut

কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৩ ১৬:১৭
Share: Save:

বলিউডের অন্যতম প্রভাবশালী ছবিনির্মাতা কর্ণ জোহর। সাফল্যের পাশাপাশি পাল্লা দিয়ে বেড়েছে তাঁকে নিয়ে বিতর্কও। পরিচালনার মাধ্যমে বলিউডে হাতেখড়ি হলেও প্রযোজনাতেও এখন বেশ পোক্ত কর্ণ। নিজের প্রযোজনা সংস্থার মাধ্যমে বলিউডে সুযোগ করে দিয়েছেন একাধিক তারকাসন্তানকে। সেই তালিকায় রয়েছে আলিয়া ভট্ট, জাহ্নবী কপূর, অনন্যা পাণ্ডের মতো নায়িকাদের নাম। তার ফলে জলঘোলা কম হয়নি। বার বার স্বজনপোষণের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। এমনকি, নিজের ‘টক শো’ ‘কফি উইথ কর্ণ’-এই কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে কর্ণকে। নিজের সেই অনুষ্ঠানেই নাকি এ বার নিজের পায়ে কুড়ুল মারতে চলেছেন তিনি! ‘কফি উইথ কর্ণ’-এর নতুন সিজ়নে নাকি এ বার নিজের 'শত্রু'দের আমন্ত্রণ জানাতে চলেছেন প্রভাবশালী এই পরিচালক-প্রযোজক।

সাধারণত ‘কফি উইথ কর্ণ’-এ নিজের বন্ধু ও প্রিয় তারকাসন্তানদের আমন্ত্রণ করে থাকেন কর্ণ। বছরের পর বছর ধরে ওই অনুষ্ঠানে এসেছেন আলিয়া ভট্ট, করিনা কপূরের মতো তারকারা। ঘটনাচক্রে তাঁরা কর্ণের খুবই কাছের মানুষ। পাশাপাশি, তাঁরা বলিউডের ফিল্মি পরিবারের সদস্যও বটে। নিজের অনুষ্ঠানে অতিথিদের তালিকা তৈরি করার ক্ষেত্রে কর্ণের এই পক্ষপাতদুষ্ট অভ্যাস বার বার চক্ষুশূল হয়েছে বলিপাড়ার অন্যান্য তারকাদের। বিশেষ করে যে সব তারকা ফিল্মি পরিবারের সদস্য না হয়েও নিজেদের প্রতিভা ও মেধার উপর ভর করে বিনোদন জগতে প্রতিষ্ঠা পেয়েছেন, কর্ণের সমালোচনা করতে পিছপা হন না তাঁরা। সে‌ই তারকাদের তালিকায় প্রথমের দিকে নাম অভিনেত্রী কঙ্গনা রানাউতের। ২০১৭ সালে ‘কফি উইথ কর্ণ’-এর পঞ্চম সিজ়নে সইফ আলি খানের সঙ্গে এসেছিলেন তিনি। কর্ণের অনুষ্ঠানে এসে তাঁকেই ‘স্বজনপোষণের ধ্বজাধারী’ আখ্যা দেন কঙ্গনা। তার পর থেকে কঙ্গনা ও কর্ণের সংঘাত বলিপাড়ায় সুবিদিত। সময়ে সময়ে কর্ণকে বার বার আক্রমণ করেছেন বলিউডের ‘কুইন’। তবে ‘কফি উইথ কর্ণ’-এর নতুন সিজ়নে নাকি নিজের তথাকথিত শত্রুদের আমন্ত্রণ জানাতে চান কর্ণ। তবে কি তালিকায় থাকছে কঙ্গনার নামও?

image of Kangana Ranaut

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

প্রসঙ্গত, আগামী কয়েক মাসের মধ্যে মুক্তি পাচ্ছে কঙ্গনা অভিনীত একাধিক ছবি। এক দিকে রয়েছে তাঁর অভিনীত ছবি ‘তেজস’। অন্য দিকে মুক্তি পাচ্ছে কঙ্গনা প্রযোজিত ও পরিচালিত ছবি ‘ইমার্জেন্সি’ও। আগামী ২৬ অক্টোবর থেকে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়ন। ‘কফি উইথ কর্ণ’-এই কি তবে নিজের ছবির প্রচার সারবেন কঙ্গনা? জল্পনা বাড়ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE