Advertisement
১৬ মে ২০২৪
Karan Johar

সাত বছরের খরা কাটিয়ে ফিরছেন পরিচালনায়, ছবির শুটিং শেষ করে আবেগপ্রবণ কর্ণ জোহর

পরিচালক হিসাবে তাঁর শেষ ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। তার পর সাত বছরের বিরতি। পরের ছবির শুটিং শেষ করার পর কিছুটা আবেগপ্রবণ পরিচালক কর্ণ জোহর।

Karan Johar wraps up Rocky Aur Rani Ki Prem Kahani, shares pictures online

অবশেষে ফের পরিচালকের চেয়ারে ফিরছেন কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ২০:০৬
Share: Save:

শেষ ছবি মুক্তি পেয়েছিল প্রায় বছর সাতেক আগে। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে শেষ বার পরিচালকের ভূমিকায় দেখা গিয়েছিল কর্ণ জোহরকে। বক্স অফিসে ভাল ব্যবসাও করেছিল রণবীর কপূর ও অনুষ্কা শর্মা অভিনীত এই ছবি। তার পরে পরিচালনা থেকে এত দিনের বিরতি। অবশেষে ফের পরিচালকের চেয়ারে ফিরছেন কর্ণ জোহর। আলিয়া ভট্ট ও রণবীর সিংহের সঙ্গে ছবির ঘোষণা করেছিলেন আগেই। ছবির নাম ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। সদ্য শেষ হল সেই ছবির শুটিং। সমাজমাধ্যমে সেই খবর জানিয়ে ছবির নেপথ্য দৃশ্যের বেশ কিছু ছবি শেয়ার করলেন তিনি।

কর্ণ জোহরের পরের ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভট্ট ও রণবীর সিংহ। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র ও অভিনেত্রী শাবানা আজ়মি। গত বছরেই শুরু হয়েছিল ছবির শুটিং। মা হওয়ার পর বেশ কিছু দিন বিরতিতে ছিলেন আলিয়া। ফলে মাঝে স্থগিত হয়ে যায় ‘রকি অউর রানি কি প্রেম কহানি’র শুটিং। বিরতি থেকে আলিয়া সোজা ফিরেছেন কর্ণ জোহরের ছবির সেটেই। দিন কয়েক আগে খুদে রাহাকে নিয়ে কাশ্মীরেও চলে গিয়েছিলেন আলিয়া। সমাজমাধ্যমে দেখা যায় ছবির শুটিংয়ের বেশ কিছু ছবি। ছবিতে লাল ব্লেজ়ারে আলিয়ার ‘লুক’ও দেখতে পান অনুরাগীরা। সব বাধা-বিপত্তি ও বিরতি পেরিয়ে অবশেষে শেষ হয়েছে ছবির শুটিং। সমাজমাধ্যমে কিছু নেপথ্য দৃশ্যের ছবি শেয়ার করে সেই খবর জানান কর্ণ। পরিচালক লেখেন, ‘‘৭ বছর আগে আমি শেষ ছবি পরিচালনা করেছি। মাঝে একটা ছবির কাজে হাত দিয়েও নানা কারণে তা শেষ করা হয়ে ওঠেনি। তখনই ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির ভাবনা মাথায় আসে।’’ জানান ‘ধর্ম প্রোডাকশন্স’-এর কর্তা।

প্রসঙ্গত, ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ কর্ণ জোহরের সপ্তম ফিচার ফিল্ম। মাঝে ‘তখ্‌ত’ ছবির কাজ শুরু করেছিলেন পরিচালক। তবে নানা জটিলতার কারণে সেই ছবির কাজ আর এগোয়নি। তার পরে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির ঘোষণা করেন কর্ণ। শেষ হল সেই ছবির শুটিং। আগামী ২৮ জুলাই মুক্তি পেতে চলেছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE