Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Noti Binodini

ধুম জ্বর রুক্মিণীর, ১০২-এর নীচে নামছেই না! পুরো টিমের একই অবস্থা হওয়ায় বন্ধ ‘বিনোদিনী’র শুটিং

শনিবার রাতেও শুট করে বাড়ি ফিরেছিলেন রুক্মিণী। রবিবার সকাল থেকেই প্রবল জ্বর। ১০২-১০৩ ডিগ্রির নীচে নামছেই না। তখনই জানতে পারলেন, একই পরিস্থিতি বাকি টিমের!

Shoot of Ram Kamal Mukherjee’s Binodiini Ekti Natir Upakhyan gets stalled due to viral fever of acst and crew

কেমন আছেন রুক্মিণী? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১৯:৩২
Share: Save:

আপাতত বন্ধ রাখতে হল পরিচালক রাম কমল মুখোপাধ্যায়ের ছবি ‘বিনোদিনী একটি নটীর উপাখ্যান’-এর শুটিং। ছবির বিনোদিনী মানে রুক্মিণী মৈত্র-সহ গোটা ইউনিটের বেশির ভাগ সদস্যই ভাইরাল জ্বরে আক্রান্ত। সকলের একসঙ্গে এমন অদ্ভুত ধুম জ্বর হওয়ায় ইউনিটের সকলেই একটু আতঙ্কিত হয়ে পড়েছেন। পরিচালক নিজে সোমবার ইনস্টাগ্রামে সকলের দ্রুত আরোগ্য কামনা করে পোস্ট করেছেন।

রাম লিখেছেন, ‘‘টিম বিনোদিনী একটি নটীর উপাখ্যান দ্রুত সুস্থ হয়ে ওঠো। তোমরা সকলেই যোদ্ধা। খুব তাড়াতাড়ি সেরে উঠবে আমার বিশ্বাস!’’ এই বিষয়ে রুক্মিণীর সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন। ফোনের ও পারে যে কণ্ঠ ভেসে এল, তাতে যে কারও মন কেঁপে উঠবে। ধরা গলায় কোনও রকমে রুক্মিণী জানালেন তিনি খুবই অসুস্থ। তাঁর কথায়, ‘‘পরশু রাতেও আমি দিব্যি শুটিং করে বাড়ি ফিরলাম। তার পর যে কী হল! আমার ভীষণ জ্বর। ১০৩-১০৪ পর্যন্ত টেম্পারেচার উঠে যাচ্ছে। কিছুতেই কমছে না। এখনও ১০২ জ্বর রয়েছে। আমি জানতে পারলাম গোটা টিমের একই অবস্থা। কোনও দিন এমন দেখিনি। কোভিডের মধ্যেও আমি মুম্বইয়ে শুটিং করেছি। কারও কিছু হয়নি। এ বার দেখছি হঠাৎ সবার জ্বর। পরিচালকের গোটা টিম, আমার নিজস্ব স্টাইলিং টিম— কেউ বাদ নেই। কী করে এমন হল কে জানে। মনে হচ্ছে, যেন ভৌতিক ঘটনা!’’

স্বাভাবিক ভাবেই ছবির সঙ্গে যুক্ত সকলের মনের অবস্থা এখন খুব ভাল নয়। সকলেই চেষ্টা করছিলেন, ছবির কাজ দ্রুত শেষ করার। রুক্মিণী নিজে ঐতিহাসিক চরিত্র নিখুঁত ভাবে ফুটিয়ে তুলতে কোনও রকম ত্রুটি রাখছিলেন না। প্রচুর ওয়ার্কশপ করেছেন এই ছবির জন্য। ছবিতে রুক্মিণী ছাড়াও অভিনয় করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, রাহুল বসু, মীরের মতো অভিনেতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE