Advertisement
০১ মে ২০২৪
Bollywood Scoop

দু’দশক পরেও জিইয়ে রেখেছেন ঝগড়া! কার বিষয়ে প্রশ্ন করে করিনার চক্ষুশূল হলেন কর্ণ?

২৩ বছর আগের ঘটনা। এখনও নাকি সেই ঝামেলা জিইয়ে রেখেছেন করিনা কপূর খান। এমনকি, সেই বিষয়ে প্রশ্ন করতেই কর্ণ জোহরের উপরে চটলেন বেবো।

Kareena Kapoor ignores Karan Johar after he teases her feud with Ameesha Patel

(বাঁ দিকে) করিনা কপূর খান। কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ১৯:২৭
Share: Save:

২০০০ সালে মাত্র ২০ বছর বয়সে বলিউডে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ তাঁর। তার পরে দু’দশকের বেশি সময়ের অভিনয় জীবন পেরিয়ে এসেছেন করিনা কপূর খান। এখন বলিউডের অন্যতম অভিজ্ঞ ও বহুমুখী অভিনেত্রী তিনি। পাশাপাশি, বলিউডের অন্যতম জনপ্রিয় ও সফল পরিচালক-প্রযোজকের প্রিয় বন্ধুও। কর্ণ জোহরের অনুষ্ঠান ‘কফি উইথ কর্ণ’-এর নিয়মিত অতিথি করিনা। অষ্টম সিজ়নও তার ব্যতিক্রম নয়। চলতি সিজ়নে আলিয়া ভট্টের সঙ্গে কফি আড্ডায় দেখা যেতে চলেছে করিনাকে। তবে সেই কফি আড্ডায় এসেই হঠাৎ কর্ণের উপরেই মেজাজ হারালেন করিনা!

বাস্তবে খুব ভাল বন্ধু তাঁরা। তবে কি কর্ণ ও করিনার মধ্যে কখনও ঝগড়া হয়নি? তা মোটেই নয়। ‘কাল হো না হো’ ছবিতে প্রীতি জ়িন্টার নয়না চরিত্রের জন্য প্রথমে করিনাকে বেছেছিলেন কর্ণ। পারিশ্রমিক সংক্রান্ত মতানৈক্যের কারণে শেষমেশ ওই ছবিতে কাজ করা হয়ে ওঠেনি করিনার। সেই সময় নাকি করিনার সঙ্গে দীর্ঘ দিন কথা বন্ধ ছিল কর্ণের। যদিও পরে একে অপরের সঙ্গে মিটমাট করে নেন তাঁরা। তবে অন্য এক অভিনেত্রীর সঙ্গে নাকি আদায়-কাঁচকলায় সম্পর্ক হওয়া সত্ত্বেও তাঁর সঙ্গে মিটমাট করার চেষ্টাও করেননি করিনা। তিনি হলেন অমিশা প্যাটেল। সম্প্রতি কফি আড্ডায় কর্ণ করিনাকে প্রশ্ন করেন, নায়িকা কেন ‘গদর ২’ ছবির সাফল্য উদ্‌যাপনের পার্টিতে আসেননি? করিনা উত্তর দেওয়ার আগেই কর্ণ বলে বসেন, ‘‘অমিশার সঙ্গে তোমার ঝগড়ার কারণে!’’ কর্ণের কথা শুনে হেসে ফেলেন করিনা। তবে বেবোর কোনও কিছু বলার আগেই কর্ণ ফাঁস করেন, ‘‘তোমার তো ‘কহো না প্যার হ্যায়’ ছবিতে কাজ করার কথা ছিল।’’ কর্ণের এই কথা শুনে আর কথা বাড়াননি করিনা। অভিনেত্রী বলেন, ‘‘আমি তোমার কথায় পাত্তাই দিচ্ছি না!’’ তবে করিনার অভিব্যক্তি থেকে স্পষ্ট, কর্ণের কথায় কিছুটা অস্বস্তিতেই পড়েছেন তিনি।

‘গদর ২’ ছবির সাফল্যের পর অমিশা নিজেই জানিয়েছিলেন, ‘কহো না প্যার হ্যায়’ ছবিতে নাকি হৃতিক রোশনের সঙ্গে কাজ করার কথা ছিল করিনারই। তবে ছবির কাজ শুরু হওয়ার তিন দিন আগে নাকি করিনাকে সরিয়ে অমিশাকে নায়িকা হিসাবে নির্বাচন করেন রাকেশ রোশন। শোনা যায়, করিনার প্রথম ছবি সংক্রান্ত বিষয়ে নাকি একটু বেশিই নাক গলিয়েছিলেন তাঁর মা ববিতা কপূর। রাকেশের সঙ্গে ববিতার বনিবনা না হওয়ার কারণেই নাকি ছবি থেকে বাদ পড়েন করিনা। সেই বছরই ‘রিফিউজি’ ছবিতে অভিষেক বচ্চনের সঙ্গে জুটি বেঁধে আত্মপ্রকাশ করেন বেবো। পরে অবশ্য ‘কভি খুশি কভি গম’, ‘মুঝসে দোস্তি করোগে!’, ‘ম্যায় প্রেম কি দিওয়ানি হুঁ’-র মতো ছবিতে হৃতিকের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন করিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE