Advertisement
১৭ জুন ২০২৪
Saif Ali Khan

নতুন অতিথির জন্য ‘ড্রিম হোম’ সাজাচ্ছেন করিনা, শেয়ার করলেন অন্দরমহলের ছবি

গত শনিবার মুম্বইতে নিজেদের নতুন বাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন করিনা। 

সইফ-করিনা।

সইফ-করিনা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২১ ১৩:১৯
Share: Save:

নতুন অতিথি আসতে চলেছে তাঁদের জীবনে। তার জন্য ‘স্বপ্নের বাড়ি’ সাজাতে ব্যস্ত সইফ আলি খান এবং করিনা কপূর খান। গত শনিবার মুম্বইতে নিজেদের নতুন বাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন করিনা।

আপাতত বাড়ি রিডিজাইনের কাজ চলছে। ছবিতে দেখা যাচ্ছে, করিনা একটি মিডি ড্রেস পরে একজন মহিলার সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন। বাড়িটির খুব বেশি অংশ দেখা না গেলেও, করিনার পিছনে একটি কাচের দরজা এবং বইয়ের তাক চোখে পড়ছে। গত বছর থেকেই নতুন বাড়ির কাজ নিয়ে ব্যস্ত তাঁরা। জুলাই মাসে সইফ জানিয়েছিলেন, “আমাদের নতুন বাড়ি সাজানোর কাজ চলছে। দমবন্ধ লাগছে বলে নয়, কাজ কেমন চলছে দেখার জন্য আমাকে ছোটাছুটি করতে হচ্ছে।”

গোটা লকডাউন পরিবারের সঙ্গে কাটিয়েছেন সইফ এবং করিনা। শুধু পাশে ছিলেন না শর্মিলা ঠাকুর। দিল্লিতে তিনি নিজের বাড়ি নতুন করে সাজাচ্ছিলেন। সেই সময় লকডাউন ঘোষণা হওয়ায় সেখানে আটকে পড়েন তিনি।

গত বছর থেকেই নতুন বাড়ির কাজ নিয়ে ব্যস্ত তাঁরা।

বছরের শেষটাও তাঁরা কাটিয়েছেন ভালবাসার মানুষদের সান্নিধ্যে। ‘হলিডে ডেস্টিনেশন’ হিসাবে সিংহভাগ তারকার মতো বেছে নেননি বিদেশের কোনও জায়গাকে। ঘরের ঘেরাটোপে অবসর যাপন করে, ভালবাসার উষ্ণতা গায়ে মেখে স্বাগত জানিয়েছেন নতুন বছরকে।

আরও পড়ুন: বিগ বাজেট ফিল্মের ছড়াছড়ি, এ বছর বলিউডের যে সিনেমাগুলি মিস করা যাবে না কোনওমতেই

আরও পড়ুন: অমিতাভকে ‘স্যরজি’ না বলায় ফিল্ম থেকে বার করে দেওয়া হয়, আমৃত্যু বেদনা বয়েছেন কাদের​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE