Advertisement
২০ জুলাই ২০২৪
Kareena Kapoor Khan

সৎছেলে ইব্রাহিমের ছবি দেখে নিজের কোন সংলাপ লিখে মনের কথা জানালেন করিনা?

ইব্রাহিম আলি খান কি তবে তাঁকে ‘ছোটমা’ বলে ডাকেন? সটান ‘না’ বলে দিয়েছিলেন করিনা কপূর খান। এ বার সইফের জ্যেষ্ঠ পুত্রের ছবিতে কী লিখলেন অভিনেত্রী?

kareena kapoor khan drops adorable comment On ibrahim ali khan\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s latest picture

(বাঁ দিকে) ইব্রাহিম আলি খান। করিনা কপূর খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৪ ২১:১৪
Share: Save:

‘কফি উইথ কর্ণ’-এর শো-তে এক বার করিনা কপূর খানকে কর্ণ জোহর প্রশ্ন করেন, সইফের প্রথম পক্ষের সন্তান তাঁকে কী নামে সম্বোধন করলে তিনি খুশি হবেন? সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান কি তবে তাঁকে ‘ছোটমা’ বলে ডাকেন? সটান ‘না’ বলে দিয়েছিলে করিনা কপূর খান। অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁদের মা আছেন। তিনি বরং তাঁদের বন্ধু হয়ে থাকবেন। ইব্রাহিমের সঙ্গে তাঁর সম্পর্কটা যে বন্ধুত্বের, তার প্রমাণ মিলল সম্প্রতি।

বহু বছর হল সইফের থেকে আলাদা থাকেন ইব্রাহিম। সইফ এবং অমৃতা সিংহের বিচ্ছেদের পর থেকে মায়ের কাছেই মানুষ তাঁরা। দ্বিতীয় বার সংসার পেতেছেন সইফ। বিয়ে করেছেন করিনা কপূরকে। অনেকের মনেই প্রশ্ন ছিল, ‘সৎমা’ করিনার সঙ্গে কেমন সম্পর্ক হবে সারা আর ইব্রাহিমের? কিন্তু করিনা যে অনেকটাই তাঁদের বন্ধু, তা বার বার বোঝা যায় তাঁদের কথায়। সম্প্রতি ইনস্টাগ্রামের সদস্য হয়েছেন ইব্রাহিম। সেই সময় তাঁকে স্বাগত জানিয়েছিলেন করিনা। এ বার নিজের নতুন একটি ছবি দিয়েছেন ইব্রাহিম। তাতেই করিনা লেখেন, ‘‘তুমহারা কোয়ি হক নেহিঁ বনতা কে তুম ইতনে হ্যান্ডসাম লাগো (তোমাক এত সুন্দর দেখাচ্ছে যে মনে হয়, এই সৌন্দর্যে তোমার কোনও অধিকার নেই)।’’আসলে এটা করিনার ‘কভি খুশি কভি গম’ ছবির সংলাপ। করিনাকে যে দৃশ্যে পর্দায় প্রথম বার দেখানো হয়, তখন নিজেকে দেখে এই সংলাপটাই বলেন অভিনেত্রী। প্রসঙ্গত, ইব্রাহিম এবং সারা দু’জনেই করিনার খুব কাছের। পরিবারের বাকি সদস্যদের মতো খুব তাড়াতাড়ি অভিনয় জগতে পা দেবেন ইব্রাহিমও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE