Advertisement
০৩ মে ২০২৪
Tushar Kapoor

প্রথম নায়িকার সঙ্গে কাজ করতে গিয়ে হয়রানি, তুষারকে ১২ ঘণ্টারও বেশি বসিয়ে রাখা হয়েছিল!

তারকাদের সন্তান হলে যে বি-টাউনে তাঁদের জন্য ‘রেড কার্পেট’ পাতা থাকে— এই ধারণা ঠিক নয় বলেই এ বার সরব হলেন তুষার কপূর।

তুষার কপূর।

তুষার কপূর। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৬:৫০
Share: Save:

তাঁর বাবা এক সময় বলিউড কাঁপিয়েছেন। তারকা-সন্তান হলেও নায়ক হিসাবে বলিপাড়ায় তাঁর যাত্রা একেবারেই মসৃণ ছিল না। বাবার নাম জিতেন্দ্র। আর পুত্র তুষার কপূর। তারকাদের সন্তান হলে যে বি-টাউনে তাঁদের জন্য ‘রেড কার্পেট’ পাতা থাকে— এই ধারণা ঠিক নয় বলেই এ বার সরব হলেন তুষার।

শুধু কি তাই! আরও এক তারকা সন্তানের সঙ্গে ছবি করতে গিয়ে হিমশিম খেতে হয়েছিল তাঁকে। সেই অভিজ্ঞতার কথাও তুলে ধরেছেন তুষার। ছবির নাম ‘মুঝে কুছ কহেনা হ্যায়’। এই ছবির হাত ধরেই বলিউডে নায়ক হিসাবে আত্মপ্রকাশ ঘটেছিল জিতেন্দ্র-তনয়ের। এই ছবিতে নায়িকার চরিত্রে ছিলেন আরও এক তারকা-সন্তান। যিনি পরবর্তী সময়ে বলিপাড়া শাসন করেছেন। তাঁর নাম করিনা কপূর খান।

এই ছবিতে অভিনয় করতে গিয়ে করিনার জন্য তাঁকে ১২ থেকে ১৪ ঘণ্টা অপেক্ষা করতে হয়েছিল। সম্প্রতি এ কথা বলেছেন তুষার। তাঁর কথায়, সে সময় চারটি ছবির শ্যুটিং করছিলেন করিনা। সে কারণেই নাকি তুষারের এমন অভিজ্ঞতা হয়। তুষার আরও বলেন, ‘‘ওই সময় ওর (করিনা) প্রথম ছবিও মুক্তি পায়নি। কিন্তু ওর চাহিদা তুঙ্গে ছিল। চারটি ছবি করছিল সে সময়।’’ পরবর্তী সময়ে ‘গোলমাল’ সিরিজের ছবিতেও দেখা গিয়েছে করিনা ও তুষারকে। তবে নায়ক-নায়িকা হিসাবে নন।

প্রসঙ্গত, বলিপাড়ায় ‘নেপোটিজম’ বিতর্ক নতুন নয়। প্রায়শই এই বিতর্ক ওঠে। এই প্রেক্ষাপটে তারকা সন্তান হয়েও তাঁর জন্য যে ‘রেড কার্পেট’ পাতা ছিল না, সেই বার্তা যে ভাবে তুলে ধরলেন তুষার, তা উল্লেখযোগ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tushar Kapoor Kareena Kapoor Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE