Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Kareena Kapoor

Kareena-Karishma: ছোটবেলায় দিদিকে হিংসে করতেন করিনা, কেন? ফাঁস করলেন বেবো

রাজ কপূর বেশি ভালবাসতেন বড় নাতনি করিশ্মাকে। তা নিয়েই অভিমান ছিল ছোট নাতনি করিনার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৫:০০
Share: Save:

লোলো আর বেবো। কপূর পরিবারের এই দুই বোনের ভালবাসার কথা শোনা যায় বলিউডের আনাচে-কানাচে। পরস্পরকে চোখে হারান তারা। স্বামী সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদ চলাকালীন বোন করিনাকে দিদির পাশে থাকতে দেখা গিয়েছে। সময়ে-অসময়ে কখনও দিদির পাশ থেকে সরতে দেখা যায়নি বোন করিনাকে। তাই বলে, দুই বোনের খুনসুটি যে একেবারেই ছিল না, এমনটা নয়। করিনার কাছ থেকেই জানা গিয়েছে ছোটবেলায় দু’বোনের খুনসুটির কথা।মুম্বইয়ে এক সাক্ষাৎকারে করিনা জানিয়েছেন, ছোটবেলার কথা। দাদু রাজ কপূরের বেশি আদরের ছিল দিদি করিশ্মা। কেন দাদু দিদিকে বেশি ভালবাসেন— এটাই ছিল বেবোর অভিমান।

ওই সাক্ষাৎকারে করিনা বলেছেন, ‘‘দাদু আমার থেকে দিদিকে বেশি ভালবাসতেন। দাদু সব উপহার, চকোলেট দিদিকে দিতেন। আমি কিছুই পেতাম না।’’ বড় নাতনি করিশ্মার সঙ্গে রাজ কপূরের মনের মিল ছিল বেশি। সে দিক থেকে করিনা কোথাও যেন একটু পিছিয়ে ছিলেন। কিন্তু তার কারণ কখনও জানতে পারেননি ছোট নাতনি। ওই সাক্ষাৎকারে করিনা দাদুর গোপন কথা বলতে গিয়ে বলেছেন, ‘‘দাদু আম খেতে খুব ভালবাসতেন। ঘরে একটা ফ্রিজ ছিল। ওই ফ্রিজে দাদু আম লুকিয়ে রাখতেন। ওই ঘরে লোলো ছাড়া আর কেউ ঢুকতে পারত না। দিদি দাদুর ঘরে গিয়ে মজা করে আম খেত। আমি একটাও পেতাম না।’’এই মুহূর্তে করিনা অভিনীত ‘লাল সিংহ চড্ডা’ মুক্তির প্রতীক্ষায়। ছবিতে আমির খানের সঙ্গে পর্দা ভাগ করেছেন করিনা। ১১ অগস্ট এই ছবি মুক্তি পেতে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kareena Kapoor karishma kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE