Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Tollywood: বাড়িছাড়া কাঞ্চন, রোহন, অনিন্দ্য ছেলেদের হস্টেলে! কেন?

বয়েজ হস্টেলে কী কী কাণ্ড হয়? পুরুষদের আবাসনে নারী একেবারেই নিষিদ্ধ? হইচই হইহই করে নিয়ে আসছে সেই গল্প।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৮ জুন ২০২২ ১১:৪০
Save
Something isn't right! Please refresh.
একই সিরিজে অনিন্দ্য, কাঞ্চন, রোহন

একই সিরিজে অনিন্দ্য, কাঞ্চন, রোহন

Popup Close

ছোট পর্দা ছাড়ছেন রোহন ভট্টাচার্য। এই গুঞ্জন থামতে না থামতেই নতুন চর্চা অভিনেতাকে নিয়ে। পর্দার ‘দীপু মাস্টার’ নাকি বাড়ি ছেড়ে ছেলেদের হস্টেলে গিয়ে উঠছেন। তাও আবার একা নন। তাঁর সঙ্গী কাঞ্চন মল্লিক, সৃজিত মুখোপাধ্যায়ের ‘এক্স=প্রেম’ খ্যাত অনিন্দ্য সেনগুপ্ত! রোহনকে নিয়ে আবার এ রকম রটনা কেন?

আনন্দবাজার অনলাইনকে এর আগেই অভিনেতা জানিয়েছিলেন, হইচই ওয়েব প্ল্যাটফর্মের নতুন সিরিজে অভিনয় করছেন তিনি। বয়েজ হস্টেলের নানা কাণ্ড উঠে আসবে এই গল্পে। সেই সিরিজেই রোহনের সঙ্গে দেখা যাবে কাঞ্চন, অনিন্দ্যকেও। পুরুষদের হস্টেল নিয়ে এর আগে বড় পর্দায় ছবি হয়েছে। দীনেন গুপ্তর ‘বসন্ত বিলাপ’ তার উদাহরণ। ওয়েব প্ল্যাটফর্মে এখনও বিষয়টি নতুন। এ বার তারই ঝলক উঠে আসবে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের আগামী সিরিজে।

Advertisement

কৌতুকাভিনয় রোহনের ভীষণ প্রিয়। এই সিরিজের গল্পও তেমনই। সিরিজটিতে সেই অর্থে কোনও নায়িকা নেই। তবে খলনায়িকা থাকবেন। তিনি নাকি মুম্বইয়ের অভিনেত্রী। এ ছাড়াও থাকবেন মঞ্চের এক ঝাঁক নতুন প্রতিভা। ইতিমধ্যেই অভিনেতাদের নিয়ে জোরকদমে মহড়া দিচ্ছেন পরিচালক সাত্যকি কুণ্ডু-শৌভিক মণ্ডল। ২৯ জুন থেকে শ্যুট শুরু হবে মগরাহাটের এক বয়েজ হস্টেলে। বাকিটা হবে কলকাতায়। সিরিজের কাহিনি এবং চিত্রনাট্যকার অর্ণব রায়-সম্রাট দাস। এঁরাই সিরিজের গানও লিখেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement