Advertisement
০৬ অক্টোবর ২০২২
Durnibar Saha

Durnibar: ফেসবুকে ‘রহস্যময়ী’র ছবিতে মন্তব্য! দুর্নিবারের নতুন ‘ভালবাসা’?

অবশেষে প্রকাশ্যে দুর্নিবার সাহার নতুন প্রেম? সাদা-কালো রহস্যে মোড়া এই নারীই কি গায়ককে দুর্নিবার আকর্ষণ করেছেন?

অবশেষে প্রকাশ্যে দুর্নিবার সাহার নতুন প্রেম?

অবশেষে প্রকাশ্যে দুর্নিবার সাহার নতুন প্রেম?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ১৫:২৯
Share: Save:

বিয়ে ভাঙছে। পরকীয়ার জড়িয়েছেন দুর্নিবার সাহা। এমনই গুঞ্জন বাংলা বিনোদন দুনিয়ায়। সপ্তাহের প্রথম দিনে সেই চর্চায় নতুন ইন্ধন! গায়ক এক বিশেষ নারীর ছবিতে মন্তব্য করেছেন! তাঁর মন্তব্যে সেই নারীও এঁকে দিয়েছেন গাঢ় লাল ভালবাসার চিহ্ন। ইন্ডাস্ট্রির দাবি, এই নারীর সঙ্গেই নাকি দুর্নিবার জড়িয়ে পড়েছেন। যার জেরে প্রেম ভেঙেছে অভিনেতা রাহুল দেব বোসের। অতীতে তাঁর প্রেমও ছিল এই নারীকে ঘিরে!

বিনোদন দুনিয়ার সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত এই রহস্যময়ী এ দিন একটি সাদা-কালো ছবি পোস্ট করেন তাঁর ফেসবুকের দেওয়ালে। ছবিতে কোনও রং নেই। তাই নিজেকে তিনি সম্বোধন করেছেন ‘কৃষ্ণকলি’ বলে। এর কিছু ক্ষণ পরেই দুর্নিবার মন্তব্য বিভাগে লেখেন, ‘সাদা কালোয় বেলজিয়ামে, রামধনু রং আমার খামে।’ তাতেই ভালবাসার চিহ্ন জ্বলজ্বল করছে। দুর্নিবার আকর্ষণে তিনিও মুখর! ঝটিতি জবাব এসেছে, ‘খামটা তোমার থাক ঠিকানাটা শেষ অধ্যায়।’

জীবনে নতুন প্রেম আসতেই দাম্পত্য-কলহ চরমে। ঘর ছেড়েছেন স্ত্রী মীনাক্ষি মুখোপাধ্যায়। যদিও বিষয়টি নিয়ে আনন্দবাজার অনলাইনকে কোনও কথা বলেননি শিল্পী দম্পতি। এর আগে দুনির্বার জানিয়েছেন, ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চান। সংবাদমাধ্যমের কাছে তাই মুখ খুলবেন না তিনি। মীনাক্ষিও একই পথে হেঁটেছেন। দাম্পত্যে ফাটল ধরেছে? প্রশ্ন উঠতেই তাঁর সপাট দাবি, তিনি একটি কথাও বলবেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.