Advertisement
০৪ মে ২০২৪
Kareena Kapoor Khan

রান্নাবান্নায় সইফই ভরসা, এত বছর পর তাঁদের দাম্পত্যের কোন গোপন কথা ফাঁস করলেন করিনা?

সইফ-করিনার দাম্পত্য প্রায় এক যুগ পার করেছে। তবু কোন বিষয়ে এখনও কাঁচাই রয়ে গিয়েছেন বেবো?

Kareena Kapoor & Saif Ali khan

(বাঁ দিকে) করিনা কপূর খান (ডান দিকে) সইফ আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১৫:৩৬
Share: Save:

দু’জনেই বলিউডের অভিজাত পরিবারের সন্তান। যদিও তাঁরা একে অপরের আলোয় আলোকিত নন। নিজ গুণে আলাদা শিল্পীসত্তা তৈরি করেছেন করিনা কপূর খান ও সইফ আলি খান। ২০১২ সালে বিয়ে করেন তাঁরা। দাম্পত্যের বয়স প্রায় ১২ বছর। এতগুলো বছর সংসার করছেন দুই সন্তানের মা করিনা। গুছিয়ে সংসার করলেও হেঁশেলে পা রাখেননি কোনও দিনও। রান্নাবান্না একেবারেই পারেন না। খানিকটা অকপটেই স্বীকার করলেন, জল পর্যন্ত নাকি গরম করতে পারেন না বেবো। তাই সইফের মতো স্বামী পেয়েই ভাগ্যবতী মনে করছেন নিজেকে।

করিনা এবং সইফ, দু’জনেই অভিনয় জগতের মানুষ। ছবির শুটিং না থাকলেও সারা বছর নানা রকম ব্যস্ততা থাকে। তবু তার মাঝে সময় করে শরীরচর্চা, কেনাকাটা, পরিবারের সঙ্গে সময় কাটানো— সব দিক বজায় রাখেন করিনা। তার মধ্যে থেকে সময় করে প্রায়ই বাচ্চাদের নিয়ে ঘুরতেও যান। বিয়ের এত বছর পরও তাঁদের দাম্পত্যের সমীকরণ যেমন অটুট, তেমনই ব্যক্তিগত ভাবেও বদলাননি করিনাও। সম্প্রতি দিল্লিতে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান করিনা। সেখানেই তাঁর দাম্পত্যের অজানা এক দিক তুলে ধরলেন বেবো।

এমনিতেই প্রতি মুহূর্তে স্বামী-সন্তান নিয়ে জীবন উপভোগ করেন করিনা। তিনি জানান, সপ্তাহান্তে কোনও কাজ না রাখার চেষ্টা করেন সইফও। দুই ছেলে তৈমুর ও জেহের সঙ্গে সময় কাটান। রান্নাবান্না করেন, ছেলেরদের সঙ্গে খেলাধুলো করেন। করিনার কথায়, ‘‘পরিবারের সঙ্গে সময় কাটানোর থেকে ভাল আর কিছু হতে পারে না।’’ পাশাপাশি করিনা জানান রান্নার দিকে সইফ যত পারদর্শী, তিনি ততটাই কাঁচা। তাঁর ভরসা অনলাইন খাবারের অ্যাপ। করিনার কথায়, ‘‘সইফ অসম্ভব ভাল রান্না করে, বিশেষত ইতাটীয় রান্না দুর্দান্ত রাঁধে। আমি গর্বিত এমন একজনকে স্বামী হিসাবে পেয়ে। কিন্তু আমার ভরসা ফুড অ্যাপ। ঠিক করে জল গরমও করতে পারি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE