• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সইফকে প্রথমে বিয়েই করতে চাননি, নিজেই ফাঁস করলেন করিনা!

saif- kareena
সইফ-করিনা। ছবি-ইনস্টাগ্রাম।

সইফ-করিনার লাভস্টোরিটা ঠিক যেন রূপকথা। ২০১২-তে মিলেছিল চার হাত, ২০১৯-এও রোম্যান্সে ভাটা পড়েনি একেবারেই। কিন্তু জানেন কি, সইফকে বিয়ে করতে প্রথমে নাকি একেবারেই রাজি ছিলেন না করিনা কপূর খান। সইফের দেওয়া বিয়ের প্রস্তাব প্রত্যাখানও করেছিলেন দু’বার। সম্প্রতি বিয়ে নিয়ে নানা অজানা তথ্য ফাঁস করলেন বেবো।

সম্প্রতি 'পিঙ্কভিলা' নামক এক  সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে করিনা বলেন, “তাসান-এর সেটে আমায় প্রথম বার বিয়ের প্রস্তাব দেয় সইফ। সে সময় আমরা ছিলাম গ্রিসে। প্রথমবার আমি না বলি। এর পর ও আমায় একইভাবে লাদাখেও প্রোপোজ করেছিল। সেই সময়ে আমি সরাসরি রিজেক্ট না করলেও ওকে বলেছিলাম,‘‘আমি জানিনা, আমি তো ঠিক করে তোমাকে চিনিও না।”

কিন্তু মনে মনে ইচ্ছা ছিল বেশ। ‘না করব না’র জায়গায় তাই ঘুরিয়ে বলেছিলেন, ‘‘আমি ঠিক জানি না।’’ জানতে চেয়েছিলেন সইফকে, আরও ভালভাবে।ক্রমশ ছোটে নবাবকে মনে ধরে করিনার। আর বাকিটাতো সকলেরই জানা। স্বপ্নের মতো বিয়ে...ভরা সংসার, তৈমুর...সব মিলিয়ে জমজমাট বিবাহিত জীবন।

আরও পড়ুন-জয়ললিতার লুক আনার জন্য কঙ্গনাকে কী কী করতে হয়েছিল জানেন?

আরও পড়ুন-বিবাহবার্ষিকীর ঠিক আগেই প্রিয়ঙ্কা-নিকের সংসারে নতুন অতিথি!

তবে বিয়ের আগে সইফকে একটা শর্ত দিয়েছিলেন করিনা। বলেছিলেন, তাঁর কেরিয়ারে কোনওদিন যেন কোনও রকম বাধা না দেন সইফ। বিয়ের পরেও তাঁকে যেন অভিনয় চালিয়ে যাওয়ার পূর্ণ সমর্থন দেওয়া হয়। কথা রেখেছেন সইফ। বিয়ে, সন্তান, সংসার— কোনওদিনই করিনার কেরিয়ারে প্রতিবন্ধকতা তৈরি করতে পারেনি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন