Advertisement
০৬ মে ২০২৪
Kartik Aaryan

কোনও মতে পাশ করেছে ছবি, এর মাঝেই নিজের জন্য বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন কার্তিক

কর্মক্ষেত্রে সময়টা ভালই যাচ্ছে কার্তিকের। এ বার কোটি কোটি টাকা খরচ করে ফ্ল্যাট কিনলেন অভিনেতা। কিন্তু কার জন্য জানেন?

Picture Of Kartik Aryaan

অভিনেতা কার্তিক আরিয়ান। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৩ ১৩:৩০
Share: Save:

সদ্য মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ানে ছবি ‘সত্য প্রেম কি কথা’। ছবি যে বিরাট সাফল্য পেয়েছে তেমনটা নয় তবে ব্যর্থ বলা যায় না। কোনও মতে উতরে গিয়েছে এই ছবি। ভুল ভুলাইয়া ২-এর পর কার্তিকের আর কোনও ছবি সে ভাবে সাফল্যের মুখ দেখেনি। তবে কাজের কমতি নেই। একের পর এক ছবি সই করছেন তিনি। পসার মন্দ হচ্ছে না বোধহয়। তাই মুম্বইয়ের জুহুতে একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন অভিনেতা। এই নতুন আস্তানা কিনতে কত টাকা খরচ হল কার্তিকের? জানলে বিস্মিত হতে পারেন।

এক যুগ আগে বলিউডে অভিনয় শুরু করেন তিনি। তাঁর প্রথম ছবি ‘প্যায়ার কা পঞ্চনামা’ (২০১১) ছিল একটি রোমান্টিক-কমেডি। তার পর নানা ধরনের ছবি করেছেন অভিনেতা। ‘ফ্রেডি’র মতো মনস্তাত্ত্বিক থ্রিলার হোক, বা ‘ভুল ভুলাইয়া ২’-এর মতো ভৌতিক কমেডি, অথবা ‘ধামাকা’-র মতো থ্রিলার ড্রামা— তাঁর কাজ বাহবা পেয়েছে সব ক্ষেত্রেই। ‘প্যায়ার কা পঞ্চনামা’ থেকে ‘সোনু কে টিটু কি সুইটি’ অবধি এই দীর্ঘ সাত বছর ছিল কার্তিকের কেরিয়ারের সবচেয়ে বড় কঠিন সংগ্রামের সময়। এখন হাতে একগুচ্ছ কাজ অভিনেতার। প্রস্তাব আসতেই থাকে। অন্য ধারার ছবি করতে চান অভিনেতা। তবে ছবিতে বিনোদনমূল্যই সবথেকে বেশি গুরুত্বপূর্ণ বলেই জানিয়েছেন অভিনেতা। সে মতো ছবি বাছাই করছেন কার্তিক। এর মাঝেই মায়ের জন্য প্রায় ১৭.৫০ কোটি টাকা দিয়ে একটি ফ্ল্যাট কিনলেন অভিনেতা। মুম্বইয়ের জুহুর সিদ্ধি বিনায়ক আবাসন, যেখানে বর্তমানে অভিনেতা থাকেন সেখানেই সাত তলায় নতুন এই ফ্ল্যাট কিনলেন কার্তিক। ৩০ জুন এই ফ্ল্যাটের নিবন্ধকরণ করা হয়। তব ফ্ল্যাটটি কার্তিক নাকি তাঁর মায়ের নামে কেনা সেটা জানা যায়নি। প্রায় ১৫০০ স্কোয়ার ফুটেই এই ফ্ল্যাট জুহু চত্বরের অন্যতম বিলাসবহুল বলেই পরিচিত রয়েছে।

প্রায় পাঁচ বছর ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করেছেন তাঁর মা ডাক্তার মালা তিওয়ারি। অবশেষে এসেছে জয়। মায়ের এই জয়ে আনন্দিত গর্বিত কার্তিক। মায়ের জন্মদিনের উপহার হিসাবে কয়েক বছর আগেই তাঁকে প্রায় ৪৫ কোটি টাকা দিয়ে একটি মিনি কুপার গাড়ি কিনে দিয়েছিলেন কার্তিক। সমাজমাধ্যমের পাতায় সে ছবি ভাগ করে নেন অভিনেতা। গাড়ির পর এ বার বাড়ি উপহার দিলেন মাকে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan bollywood star Bollywood Scoop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE