Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kartik Aaryan

সিক্যুয়েল মানেই একচেটিয়া নায়ক কার্তিক! এ বার কি টম ক্রুজ়কেও প্রতিস্থাপন করবেন তিনি?

অক্ষয় কুমার নিশ্চিত করেছেন, তিনি আর ‘হেরা ফেরি’-র পরবর্তী পর্বে থাকছেন না। তাঁর বদলে নায়ক হবেন কার্তিক। এর পরই জল্পনা শুরু। সব নায়ককেই সিক্যুয়েল থেকে সরিয়ে দেবেন কার্তিক?

‘হেরা ফেরি ৩’-এর চরিত্রায়নের পর আরও জল্পনা শুরু হয়েছে। সেখানেও অক্ষয় কুমারের জায়গায় থাকবেন কার্তিক।

‘হেরা ফেরি ৩’-এর চরিত্রায়নের পর আরও জল্পনা শুরু হয়েছে। সেখানেও অক্ষয় কুমারের জায়গায় থাকবেন কার্তিক। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ১৫:২৭
Share: Save:

চলতি বছর খাতা খুলেছিলেন ‘ভুল ভুলাইয়া ২’ দিয়ে। তার পর থেকে পোস্টারে পোস্টারে কার্তিক আরিয়ান! বলিউডে কোনও ছবির সিক্যুয়েল আসছে আর তাতে কার্তিক নেই, এ-ও কি সম্ভব! নায়কদের প্রতিস্থাপন করে চলেছেন তিনি— সম্প্রতি এমন চর্চায় সরগরম ইন্ডাস্ট্রি।

‘হেরা ফেরি ৩’-এর চরিত্রায়নের পর আরও জল্পনা শুরু হয়েছে। জানা গিয়েছে, সেখানেও অক্ষয় কুমারের জায়গায় থাকবেন কার্তিক। ইতিমধ্যে রসিকতা করে একটি মিম ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যেখানে রটানো হয়েছে, ‘মিশন ইম্পসিবল’-এর সিক্যুয়েল হলে টম ক্রুজ়কেও প্রতিস্থাপন করবেন কার্তিক। এই মিম কার্তিকের কাছেও পৌঁছয়। ব্যাপার বুঝে খুব একচোট হেসে নিয়েছেন অভিনেতা। তার পর বৃহস্পতিবার এক সাক্ষাৎকারে বললেন, ‘‘আমিও ওটা পড়ে খুব হেসেছি। আমাকে এক জন পাঠিয়েছিল সেই মিমটা, যেখানে বলা রয়েছে, টম ক্রুজ়ের বদলেও আমাকে নায়ক করা হবে ‘মিশন ইম্পসিবল’-এ। আমি কিন্তু খুব হেসেছি।’’

এর পরেই অবশ্য জল্পনা নিয়ে মুখ খোলেন নায়ক। জানালেন, তিনি এ সবের ধার ধারেন না। কার্তিকের কথায়, ‘‘যদি আরও সিক্যুয়েলে অভিনয় করি, গোনার কথা মনে আসবে না আমার। এ ভাবে ভাবিই না আসলে। আমি শুধু গল্পটা দেখি। চিত্রনাট্য পছন্দ হলে এগোই। রিমেক হোক বা সিক্যুয়েল, এক দর্শক কিন্তু হলে এসে ছবি দেখবেন।’’

অন্য রকম চিন্তাভাবনা এনে মাথা ভারাক্রান্ত করতে চান না কার্তিক। স্পষ্ট করে বুঝিয়ে দিলেন সে কথাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan Bollywood Actor Bollywood remake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE