Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Diljit Dosanjh

দেখুন আমি কী ‘হট’! পাহাড়প্রমাণ বাইসেপের ছবি দিয়ে অনুরাগীদের মন ভাল করলেন দিলজিৎ

উত্তাপ ছড়াতে সিদ্ধহস্ত অভিনেতা দিলজিৎ। খোলা চুলে বাইসেপ দেখিয়েও অনুরাগীদের মন জিতে নিলেন।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১৮:৪০
Share: Save:

প্রতি দিনের ব্যস্ততায় নিজের মুখোমুখি হওয়া যায় না। রবিবারের বারবেলায় নিজেকে ঘুরিয়ে ফিরিয়ে দেখছিলেন পঞ্জাবি গায়ক তথা অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ। শুধু তা-ই নয়, ভক্তদের বিস্মিত করে নিজের পাহাড়প্রমাণ বাইসেপের ছবিও আপলোড করলেন তিনি। ক্যাপশনে লিখেছেন, "আমার যৌন আবেদন যে বিপুল, সে কথা জানি।"

অভিনেতার শক্তিশালী পেশি দেখে প্রশংসার বন্যা বইছিল এমনিই। কেবল নামেই নয়, কথায়ও অনুরাগীদের দিল জিততে ওস্তাদ তিনি।

ছবিতে দিলজিৎ একটি স্লিভলেস টি-শার্ট পরেছিলেন। টোনড বাইসেপগুলি দেখাতে ডান হাত ভাঁজ করে ছবি তুলেছিলেন। খোলা চুলে নীল টুপি, তাঁকে দেখে নিমেষে মজে গেলেন অনুরাগীরা। সকলেই স্বীকার করলেন, তাঁর মতো উত্তেজক, আগুন-পুরুষ বিরল!

প্রায়ই দিলজিৎ তাঁর অনুগামীদের সঙ্গে নিজের অকপট ছবি এবং ভিডিয়ো ভাগ করে নেন। সময়ে সময়ে, প্রতি দিনের কাজের বিবরণ ভাগ করে ভক্তদের অবগত করতে থাকেন। কয়েক সপ্তাহ আগে, তিনি নিজের ইনস্ট্যান্ট নুডলস রান্না করার মুহূর্ত শেয়ার করেছিলেন।

তবে ভিতর-বাইরের উত্তাপ রক্ষায় বিশেষ যত্নবান দিলজিৎ। সম্প্রতি তাঁকে একটি কাশ্মীরি শাল গা থেকে খুলে বলতে শোনা যায়, “এই জিনিসটি সম্প্রতি কাশ্মীর থেকে এসেছে। এটি খাঁটি পশমের তৈরি, শীতকালে আপনাকে গরম রাখবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Diljit Dosanjh Singer Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE