Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Kartik Aaryan

মঞ্চে নাচ করতে গিয়ে বড়সড় দুর্ঘটনার কবলে কার্তিক আরিয়ান, এখন কেমন আছেন অভিনেতা?

এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে লাইভ পারফরম্যান্স চলাকালীন বিপত্তি। দুর্ঘটনায় গুরুতর আহত বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান।

Kartik Aaryan suffers injury, freezes on stage amidst a live performance

এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে লাইভ পারফরম্যান্সের সময়ে চোট পেলেন কার্তিক। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৫:৫৫
Share: Save:

মঞ্চে নাচ করতে গিয়ে বিপত্তি। পারফর্ম করার সময় দুর্ঘটনার কবলে পড়লেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। পায়ে গুরুতর চোট পেলেন বলিউড অভিনেতা। শোনা যাচ্ছে, আঘাত এতটাই গুরুতর যে, প্রায় আধ ঘণ্টা নড়াচড়াও করতে পারেননি কার্তিক। মঞ্চেই প্রাথমিক চিকিৎসা হওয়ার পরে সাড় ফিরে পান তিনি।

এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে লাইভ পারফরম্যান্স ছিল বলিউডের এই প্রজন্মের তারকা কার্তিক আরিয়ানের। দর্শক ও অনুরাগীদের মনোরঞ্জন করতে জমজমাট নাচের পারফরম্যান্সে মেতে উঠেছিলেন কার্তিক। কিন্তু মাঝপথেই বিপত্তি। পা মচকে মঞ্চেই উল্টে পড়ে যান কার্তিক। শোনা যাচ্ছে, এতটাই আঘাত পেয়েছেন কার্তিক যে, মঞ্চে পড়ে যাওয়ার পরে ২০-৩০ মিনিট নড়াচড়াও করতে পারেননি তিনি। প্রাথমিক চিকিৎসা হওয়ার পরে কিছুটা ব্যথা কমে অভিনেতার। শোনা যাচ্ছে, ‘ভুল ভুলাইয়া ২’ ছবির গানে নাচ করার সময় হঠাৎ করেই শূন্যে শরীর অচল হয়ে যায় কার্তিকের। তার পরেই ওই অঘটন। দুর্ঘটনার পরে নাকি পা নাড়াতে পারছিলেন না তিনি। খবর, আপাতদৃষ্টিতে কেউ-ই প্রথমে দুর্ঘটনার কথা বুঝতে পারেননি। সবাই ভেবেছিলেন, হয়তো মজা করছেন কার্তিক। তবে, ১০-১৫ মিনিটের বেশি সময় কার্তিক পা নাড়াতে না পারায় বোঝা যায়, তিনি সত্যিই চোট পেয়েছেন।

ঘটনার পরেই বিশেষজ্ঞদের কাছ থেকে প্রাথমিক চিকিৎসা পেয়েছেন কার্তিক। সকলের আশা, খুব তাড়তাড়ি সুস্থ হয়ে উঠবেন তিনি। চলতি বছরের কার্তিকের প্রথম ছবি ‘শেহজ়াদা’ মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। তবে সেই ছবির ব্যর্থতা মনে রেখে দমে যেতে চান না কার্তিক। এর মধ্যেই বলিউডের উঠতি তারকা গিয়েছিলেন প্রথম আমেরিকা সফরে। সমাজমাধ্যমে ঘোষণা করেছেন ‘ভুল ভুলাইয়া ৩’ ছবিরও। ব্যর্থতা কাটিয়ে পরের ছবিতে এ বার মন দিতে চান কার্তিক। এর পর কিয়ারা আডবাণীর সঙ্গে ‘সত্য প্রেম কি কথা’ ছবিতে দেখা যেতে চলেছে কার্তিককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE