Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kashmera Shah

নিওন বিকিনিতে বান্ধবীদের সঙ্গে জন্মদিন পালন কাশ্মেরার, পঞ্চাশেও তিনি অগ্নিশিখা!

জন্মদিনে তাইল্যান্ডে একটি প্রমোদতরী ভাড়া করেছিলেন কাশ্মেরা। বন্ধুবান্ধব নিয়ে কাটিয়ে দিলেন সমুদ্রের বুকেই।

জীবনের এই পর্বে এসে যেন সব পেয়েছির দেশে পৌঁছে গিয়েছেন নায়িকা।

জীবনের এই পর্বে এসে যেন সব পেয়েছির দেশে পৌঁছে গিয়েছেন নায়িকা। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৬:৩১
Share: Save:

৫০ বছর বয়সেও যৌবন উপচে পড়ছে তাঁর। নিওন রঙের ঝলমলে বিকিনিতে ৫০ তম জন্মদিন উদ্‌যাপন করলেন টেলিভিশন অভিনেত্রী কাশ্মেরা শাহ। তাইল্যান্ডে একটি প্রমোদতরী ভাড়া করেছিলেন কাশ্মেরা। বন্ধুবান্ধব নিয়ে ক’টা দিন কাটিয়ে দিলেন সমুদ্রের বুকেই।

গত ২ ডিসেম্বর জন্মদিন ছিল ‘ইয়েস বস’-এর অভিনেত্রীর। প্রমোদতরীতে পার্টির পরে একগুচ্ছ ছবি পোস্ট করেন তিনি। তাঁর মধ্যে কিছু ছবিতে নিওন সবুজ বিকিনিতে মধ্যমণি হয়ে দাঁড়িয়ে ‘বার্থডে গার্ল’। তাঁকে ঘিরে রংবেরঙের পোশাকে দাঁড়িয়ে এবং শুয়ে রয়েছেন বান্ধবীরা। যেন কাশ্মেরাকে মাঝে রেখে রামধনু বলয়। সবই অবশ্য জলের উপর। পিছনে সমুদ্র আর আকাশের নীল মাখামাখি। হাসি-আমোদে একের পর এক ছবি পোস্ট করে গিয়েছেন কাশ্মেরা। জীবনের এই পর্বে এসে যেন সব পেয়েছির দেশে পৌঁছে গিয়েছেন নায়িকা।

দিন দুয়েক আগে জন্মদিনের একটি ভিডিয়ো ভাগ করে নিয়েছিলেন তিনি। বন্ধুদের কৃতজ্ঞতা জানিয়ে এক দীর্ঘ বার্তা দিয়ে তিনি লেখেন, “তোমরা আমাকে মনে রাখার মতো এক জন্মদিন উপহার দিলে। খুব বোকা বোকা শোনালেও, আমি বলতে চাই— তোমাদের খুব খুব ভালবাসি। পঞ্চাশে এসে সেরা বান্ধবীর দল নিয়ে আনন্দ করতে পেরে আমি সুখী।”

কাশ্মেরার স্বামী, অভিনেতা ক্রুষ্ণা অভিষেক সেই আনন্দসফরের ছবির নীচে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন স্ত্রীকে। এমন উদ্দাম, উচ্ছ্বল কাশ্মেরাই তাঁর প্রেম। লিখলেন, “ভালবাসি তোমায়... এ সব তোমার প্রাপ্য। তোমার জন্য সব কিছু।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kashmera Shah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE