Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Katrina Kaif Doppelganger: মুখের আদল হুবহু ক্যাটরিনার মতো! কে তিনি?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৯ সেপ্টেম্বর ২০২১ ১৯:৫০
আলিনা রাইকে ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটমাধ্যমে।

আলিনা রাইকে ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটমাধ্যমে।

দেখতে হুবহু ক্যাটরিনা কাইফ, কিন্তু তিনি ক্যাটরিনা নন! শুনতে আজগুবি মনে হলেও, এই অদ্ভুত সাদৃশ্যের জন্য আলিনা রাইকে ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটমাধ্যমে। ইনস্টাগ্রামে প্রায়শই ছবি ও ভিডিয়ো দেন তিনি, ফলোয়ারের সংখ্যাও পেরিয়েছে ২ লক্ষের গণ্ডি। কে এই আলিনা রাই?

নেটমাধ্যমে অবশ্য বেশ ভালই পরিচিত তিনি। ২০২০ সালে সঙ্গীতশিল্পী বাদশার একটি গানের ভিডিয়োতেও দেখা যায় তাঁকে। পেশায় তিনি মডেল, তবে মূল জনপ্রিয়তা ইনস্টাগ্রাম ও টিকটকে। নেটাগরিকদের মধ্যে ইতিমধ্যে বেশ গুঞ্জন উঠেছে বলি-সুন্দরী ক্যাটরিনা কাইফের সঙ্গে তাঁর এই আশ্চর্য মিল নিয়ে। বিশেষ করে তাঁর লেহঙ্গা পরিহিত একটি ছবি দেখে অনেকেই ভাবছেন, ইনি কি আসলে ক্যাটরিনাই?

Advertisement

কেউ বলছেন আলিনার সৌন্দর্য ক্যাটরিনার ধারে কাছেও পৌঁছবে না। কেউ আবার কটাক্ষ করে বলছেন ক্যাটরিনার মতো রূপ পেতে প্লাস্টিক সার্জারি করিয়েছেন আলিনা। তবে এমন ঘটনা নতুন নয়। এর আগেও পাকিস্তানি ব্লগার আমনা ইমরানকে নিয়ে বেশ হইচই হয়েছিল ঐশ্বর্য রাইয়ের সঙ্গে তাঁর সাদৃশ্যের জন্য।

এই সাদৃশ্য নিয়ে কী বলছেন আলিনা নিজে? তিনি চান, তাঁর পরিচিতি হোক তাঁর নিজের জন্যই, অন্যের জন্য নয়। গত বছর একটি সংবাদসংস্থার সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন যে, এই মিল নিয়ে তিনি সচেতন ছিলেন না। মুম্বই আসার পরে লোকমুখে শুনেই তিনি তা বুঝতে পারেন। তবে ক্যাটরিনা কাইফকে অভিনেত্রী হিসেবে যথেষ্ট শ্রদ্ধা করেন তিনি।

আরও পড়ুন

Advertisement