Advertisement
১৬ জুন ২০২৪
Katrina Kaif

আলিয়ার সঙ্গে সখ্য হলেও দীপিকাকে বন্ধু বলে মানতে পারেনি ক্যাটরিনা!

দীপিকার সঙ্গে সম্পর্ক ভাল আলিয়ার। কিন্তু কা কারণে অস্বস্তি রয়ে গিয়েছে ক্যাটরিনা-দীপিকার সম্পর্কে?

Katrina Kaif opens up being friends with alia bhatt but there is discomfort with deepika padukone

(বাঁ দিক থেকে) আলিয়া ভট্ট, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১৯:১৭
Share: Save:

বলিউডে পা রাখার পর থেকেই অনেক সুন্দরীর ঘুম কাড়েন রণবীর কপূর। তাঁর স্ত্রী আলিয়া ভট্ট তো কিশোরী বয়সেই প্রেমে পড়ে যান রণবীরের! যদিও সে কথা জানতেন না রণবীর। তার মাঝে বেশ কিছু সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। একাধিক বলি-সুন্দরীর সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। সব থেকে চর্চায় ছিল দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কইফের সঙ্গে রণবীরের সম্পর্ক। কিন্তু শেষ পর্যন্ত আলিয়াতেই দাঁড়ি টেনেছেন অভিনেতা। বিয়ে করছেন এই সময়ের অন্যতম নজরকাড়া অভিনেত্রীকে। দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। দীপিকা যে প্রেমে প্রতারিত হয়েছেন, সে কথা নিজেই স্বীকার করেন বিভিন্ন সময়। ঠিক একই ভাবে রণবীরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে প্রতারিত হন ক্যাটরিনাও। যদিও স্বামীর দুই প্রাক্তনের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন আলিয়া। কিন্তু এত বছর কেটে গিয়েছে, তবু নাকি বন্ধুত্ব হয়নি ক্যাটরিনা, দীপিকার মধ্যে!

২০০৯ সালে ‘আজ়ব প্রেম কি গজ়ব কহানি’ ছবিতে অভিনয় করতে গিয়ে রণবীরের সঙ্গে আলাপ ক্যাটরিনার। যদিও সেই সময় দীপিকার সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেতা। ২০১২ সালে প্রেম ভাঙে রণবীর-দীপিকার। তার পর ঋষি-পুত্র সম্পর্কে জড়ান ক্যাটরিনার সঙ্গে। তবে ‘জগ্গা জাসুস’ ছবির সময় সম্পর্ক ভাঙে তাঁদের। তার পর আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। যদিও আলিয়া-ক্যাটরিনা বহু দিনের বন্ধু। একসঙ্গে জিম করতে তাঁরা। অন্য দিকে, দীপিকার সঙ্গে সম্পর্ক ভাল আলিয়ার। কিন্তু অস্বস্তি রয়ে গিয়েছে ক্যাটরিনা-দীপিকার সম্পর্কে।

ক্যাটরিনা এক সাক্ষাৎকারে বলেন,‘‘হ্যাঁ, এটা সত্যি যে, আলিয়ার সঙ্গে সম্পর্কটা সহজ। দীপিকার সঙ্গে তা নয়। এর নেপথ্যে ঠিক কী কারণ, তা বলা খুব মুশকিল। আসলে আমরা দু’জনেই হয়তো নিজেদের গুছিয়ে নিতে সময় নিয়েছি। পরে বুঝেছি, মনের ভিতর এ সব জমিয়ে রাখা বোকামি। তাই বন্ধুত্ব না হলেও, দীপিকার সঙ্গে আর কোনও সমস্যা নেই আর।” রণবীর সিংহ ও দীপিকার বিয়েতে নিমন্ত্রিত ছিলেন ক্যাটরিনা। সেই সময় দীপিকা বলেন, ‘‘অনেকটা সময় পেরিয়ে গিয়েছি। আমি খুব খুশি, আমার এই বিশেষ দিনে ও উপস্থিত ছিল। বরাবরই ওকে পছন্দ করতাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE