Advertisement
১৭ মে ২০২৪
Katrina Kaif

বাড়ি ফিরে টানা ৪৫ মিনিট ধরে চোটপাট, ক্যাটরিনার মেজাজের সঙ্গে পাল্লা দিতে হিমশিম ভিকি!

বিয়ের বয়স দু’বছর। সমাজমাধ্যমে চোখ রাখলে তাঁদের দাম্পত্য রসায়ন আন্দাজ করা যায় সহজেই। তবে মাঝে মাঝেই অশান্তি লেগে থাকে কৌশল পরিবারে।

Katrina Kaif praises husband Vicky kaushal for listening to her rant for 45 minutes

(বাঁ দিকে) ক্যাটরিনা কইফ। ভিকি কৌশল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ১৭:২২
Share: Save:

তাঁদের বিয়ের বয়স দু’বছর। বলিউডের প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনার সঙ্গে ঘর বাঁধেন তুলনায় নবাগত ভিকি। এক সময় তাঁদের জুটিকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি নিন্দকেরা। তাঁদের সকলকে চুপ করিয়ে দিয়ে দিব্যি সংসার করছেন দু’জনে। কিন্তু বিদেশিনি স্ত্রীর মেজাজের সঙ্গে নাকি পাল্লা দিতে হিমশিম খাচ্ছেন ভিকি!

তাঁদের প্রেম নিয়ে বলিপাড়ায় বহু দিন থেকে ফিসফাস থাকলেও বিয়ের আগে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউই। বিয়ের পর থেকে তাঁদের সুখী দাম্পত্যের ছবি বিভিন্ন সময় তুলে ধরেছেন অভিনেত্রী। কিন্তু তার পরও নাকি কৌশল পরিবারে অশান্তি। রোজ বাড়ি ফিরেই মেজাজ দেখান ক্যাটরিনা!

‘মেরি ক্রিসমাস’ ছবির প্রচারে দাম্পত্যের গোপন কথা ফাঁস করে দিলেন অভিনেত্রী। বিয়ের পর থেকে বিভিন্ন সাক্ষাৎকারে ভিকি জানিয়েছেন তিনি স্ত্রীকে বেশ ভয়ই পান। খানিক বুঝেই চলেছেন ক্যাটরিনাকে। এ বার অভিনেত্রীর মুখেও একই কথা। ভিকির সঙ্গে ঝামেলার কথা জানান অভিনেত্রী। বাড়ি ঢুকে নাকি টানা ৪৫ মিনিট চোটপাট করেন তিনি। আর স্ত্রীর মেজাজের সঙ্গে পাল্লা দিতে গিয়ে নাজেহাল দশা অভিনেতার। ক্যাটরিনার কথায়, ‘‘লোকে ভাবে আমাদের খুব ভাব। কিন্তু আমাদের কথায় কথায় ঝগড়া বাধে। আসলে বাড়ি ফিরে বাইরের সব রাগ আমি টানা ৪৫ মিনিট ধরে উগরে দিই। আমি বলা শুরু করলে ভিকি চুপ করে যায়। কিছু জিজ্ঞেস করলে বলে আমার উচ্চারণ নাকি বুঝতে পারে না। আসলে নাগাড়ে এত ইংরেজি বুঝতে অসুবিধা হয় ভিকির। তার পর নিজেই চুপ করে যাই আমি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katrina Kaif Vicky Kaushal Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE