Advertisement
০১ মে ২০২৪
Katrina Kaif-Vicky Kaushal

স্বামী-স্ত্রী ভাব রয়েছে তবে কোন কারণে ভিকির বড্ড রাগ হয় ক্যাটরিনার উপর?

প্রেম করে বিয়ে, তার পরেও নাকি ভিকি-ক্যাটরিনার মধ্যে ছোটখাট ঝামেলা লেগেই থাকে। তবে ভিকির কোন গুণ দেখে সবচেয়ে বেশি রেগে যান ক্যাটরিনা।

ভিকির উপর যে কারণে রেগে যান ক্যাটরিনা।

ভিকির উপর যে কারণে রেগে যান ক্যাটরিনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২৩ ১৯:৫০
Share: Save:

বিয়ের বয়স দু’বছর। ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাত পাক ঘোরেন তাঁরা। ভিকি কৌশল-ক্যাটরিনা কইফের প্রেম নিয়ে বলিপাড়ায় ফিসফাস থাকলেও বিয়ের আগে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউই। বিয়ের পরে অবশ্যে দুই তারকার সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যায় তাঁদের সম্পর্কের রসায়ন। প্রেম করে বিয়ে, তার পরেও নাকি যুগলের মধ্যে ছোটখাটো ঝগড়া-ঝামেলা লেগেই থাকে। তবে ভিকির কোন গুণ দেখলে খানিক রাগ করে ফেলেন ক্যাটরিনা?

ক্যাট ও ভিকির বয়সের ফারাক বছর পাঁচেকের। তবে বলিউডে পেশাদার অভিনেতা হিসাবে ভিকির থেকে অনেকটাই বেশি অভিজ্ঞ ক্যাটরিনা। শুধু তাই-ই নয়, বলিউডের সুপারস্টারদের তালিকাতেও প্রথমের দিকে নাম থাকে নায়িকার। কিন্তু ভিকি অবশ্য নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করেছেন বলিউডে। সদ্য মুক্তি পেয়েছে ভিকির ‘স্যাম বাহাদুর’ ছবিটি। ছবি বক্স অফিসে তেমন একটা ব্যবসায়িক সাফল্য পায়নি। কিন্তু, ভিকির অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ দর্শক থেকে সমালোচক। এদিকে নতুন বছরে মুক্তি পাবে ক্যাটরিনার অন্যতম প্রতীক্ষিত ছবি ‘মেরি ক্রিসমাস’। প্রায় দু’বছর এই ছবির শুটিং করেছেন অভিনেত্রী। এই ছবিতে প্রথমাবর দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির বিপরীতে দেখা যাবে তাঁকে। এক সাক্ষাৎকারে ক্যাটরিনা জানান, ‘মেরি ক্রিসমাস’ ছবির শুটিং চলাকালীন পরিচালক অভিনেত্রীকে তিন পাতার একটা সংলাপ পাঠান ঘরোয়া প্রস্তুতির জন্য। সেই সময় আগবাড়িয়ে ভিকির সাহায্য নেন। ক্যাটরিনার কথায়, ‘‘আমার তিন পাতা লম্বা একটা সংলাপ মুখস্থ করার ছিল। ভিকিকে বলি সেতুপতি অংশগুলে পড়তে যাতে মহড়ায় সাহায্য হয় আমার। খানিক বাদে যখন আমার সংলাপগুলো বলছি ভিকি কয়েক ঘণ্টায় পুরোটা মুখস্থ করে ফেলেছে। আমার তখনও আটকাচ্ছে। বড্ড রাগ হয় ওঁর অভিনয়ের প্রতি এই একগ্রতা দেখে। আসলে ও অনায়াসে লাইনগুলো আত্মস্থ করতে পারে, যার প্রভাব দেখা যায় পর্দায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE