Advertisement
০৬ মে ২০২৪
Katrina Kaif

ভিকির ফোনে নজরদারি! প্রেম দিবসে শৌচালয়ে কান্নায় ভেঙে পড়েন ক্যাটরিনা, কী হয়েছিল?

বিয়ের পর দ্বিতীয় ভ্যালেন্টাইনস ডে। এই দিনে স্বামী ভিকি নয়, প্রাক্তনে মজে ক্যাটরিনা! নিজেকে নিয়ে অকপট স্বীকারোক্তি অভিনেত্রীর।

Picture Of vicky kaushal and katrina kaif

প্রেমদিবসে ভিকিকে নিয়ে যা জানালেন, তাতেই চোখ কপালে উঠেছে ক্যাটরিনার বন্ধুর। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:২৬
Share: Save:

মোটে দু’বছর হয়েছে ঘর বেঁধেছেন ভিকি কৌশল-ক্যাটরিনা কইফ। বেশ ধুমধাম করেই বিয়ে সারেন এই তারকা যুগল। গদগদ প্রেমে বুঁদ ছিলেন দু’টিতে। ছুটি পেলেই একসঙ্গে উড়ে যেতেন সুদূর দ্বীপে, সমুদ্রসফর কিংবা উপত্যকায়। কিন্তু বছর দুই কাটতে না কাটতেই কি সম্পর্কে চিড় ধরল তাঁদের? প্রেমদিবসে ভিকিকে নিয়ে যা জানালেন, তাতেই চোখ কপালে উঠেছে ক্যাটরিনার বন্ধু ও জনপ্রিয় সঞ্চালক মিনি মাথুরের।

বিয়ের পর থেকে দম ফেলার সময় নেই তাঁদের। ভিকি ও ক্যাটরিনা দু’জনেই ছবির কাজে ব্যস্ত। তাই দু’জনের দেখা হওয়াটা বেশ দুষ্কর। একে অপরকে সময় দেওয়া হয়ে ওঠেনি। তবে বিয়ের পর দ্বিতীয় ভ্যালেন্টাইনস ডে বলে কথা, কিছুই কি পরিকল্পনা নেই! নাহ্‌, আপাতত তেমন কোনও আভাস দেননি ক্যাট। এই মুহূর্তে নিজের প্রসাধনী ব্র্যান্ডের প্রচারের ব্যস্ত তিনি। সেখানেই ভিকি ও নিজের প্রাক্তনকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

বিয়ের আগে ক্যাটরিনার যে দুটি সম্পর্ক নিয়ে সব থেকে বেশি চর্চা হয়েছে, তা হল সলমন খানের ও রণবীর কপূরের সঙ্গে সম্পর্ক। তবে রণবীরের কারণেই নাকি সেই প্রেম টেকেনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিয়ো শেয়ার করেন ক্যাটরিনা, সেখানেই তিনি এক মজার খেলায় মাতলেন তাঁর বান্ধবীদের সঙ্গে। যেখানে প্রাক্তন প্রেমিকে মদ্যপ অবস্থায় ফোন করার কথা জানান অভিনেত্রী। শুধু তা-ই নয়, সেই প্রাক্তনের জন্য সাধারণ শৌচালয়ে কান্নায় ভেঙেও পড়েন। তবে অতীতের ভুল থেকে শিক্ষা নিয়েছেন ক্যাটরিনা। পাশাপাশি এ-ও জানান, এক সময় অন্যের ফোন ঘাঁটার অভ্যাসও ছিল তাঁর। তবে ভিকির ফোনে একেবারেই নজরদারি চালান না। ফোন খোলা থাকলেও ফিরে তাকান না। ক্যাটরিনার কথায়, ‘‘আসলে আমারও একটা অতীত ছিল, সেই অতীত আমাকে এখনকার আমি করে তুলেছে, তাই এখন আমি বদলে গিয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katrina Kaif Vicky Kaushal Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE