• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘স্পেশাল পার্সন’কে জন্মদিনে বিশেষ শুভেচ্ছা ক্যাটরিনার

main
ক্যাটরিনা কইফ।

Advertisement

‘বিশেষ ব্যক্তি’-এর জন্য জন্মদিনে বিশেষ বার্তা দিলেন ক্যাটরিনা। সেই ব্যক্তির সঙ্গে ছবি পোস্ট করে লিখলেন, ‘তুমি একজন স্পেশ্যাল পার্সন। জন্মদিনে তোমায় অনেক ভালবাসা, শুভেচ্ছা।’ কিন্তু কে সেই বিশেষ ব্যক্তি? ক্যাটরিনার ‘রিউমারড বয়ফ্রেন্ড’ ভিকি কৌশল? নাকি অন্য কেউ?

না ভিকি নন, ক্যাটরিনার ওই পোস্টের ‘স্পেশাল পার্সন’ আদিত্য রায় কপূর। শনিবার ছিল আদিত্যর জন্মদিন। জন্মদিনে আদিত্যর সঙ্গে ছবি পোস্ট করে ‘ফিতুর’ কো-স্টারকে ওই স্পেশাল ম্যাসেজ দিয়েছেন ক্যাটরিনা।

ইন্ডাস্ট্রিতে প্রায় সবার সঙ্গেই সদ্ভাব বজায় রেখে চলেন আদিত্য। আদিত্যর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া ভট্টও। লিখেছেন, ‘শুভ জন্মদিন অদ্ভুত কিন্তু প্রিয় মানুষকে। আনন্দে কাটাও।’ ‘কলঙ্ক’ ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল ওঁদের দু’জনকে।

আরও পড়ুন-বচ্চন পরিবারে নতুন অতিথি! ফের মা হচ্ছেন ঐশ্বর্য?

 

ক্যাটরিনার পোস্ট 

২০০৯ সালে ‘লন্ডন ড্রিমস’ ছবি দিয়ে বলি ডেবিউ করেন আদিত্য। এরপর ‘অ্যাকশন রিপ্লে’, ‘গুজারিশ’ ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করলেও তাঁর প্রথম বড় ব্রেক মেলে ‘আশিকি ২’ ছবিতে, শ্রদ্ধা কপূরের বিপরীতে। গুঞ্জন,প্রথম ছবির গার্লফ্রেন্ড শ্রদ্ধা কপূরই রিয়েল লাইফে আদিত্যর প্রেমিকা। তাঁর দাদা প্রযোজক আদিত্য রায় কপূর। বৌদি বিদ্যা বালান।

আরও পড়ুন-ফের জামাই হচ্ছেন হিরণ, এই নিয়ে তৃতীয়বার!

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন