×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৫ জানুয়ারি ২০২১ ই-পেপার

ভিডিয়ো কল করতে গিয়ে নাজেহাল ক্যাটরিনা, ইনস্টাগ্রামে পোস্ট করলেন ভিডিয়ো!

নিজস্ব প্রতিবেদন
মুম্বই০২ ডিসেম্বর ২০২০ ২১:১৬
ক্যাটরিনা কইফ।

ক্যাটরিনা কইফ।

একজনকে ভিডিয়ো কল করে কথা শুরু করার আগেই ক্যামেরা বন্ধ হয়ে গেল! অবশেষে একটা ফোন যখন লাগল, কথা বলতে বলতে ভুল করে স্পিকারটাই অফ হয়ে গেল!

লকডাউনে এ রকমই একের পর এক ‘ডিজিটাল’ সমস্যায় পড়েছেন ক্যাটরিনা কাইফ। নিজেই সেই গল্প জানালেন ইনস্টাগ্রামে। বুধবার একটি ভিডিয়ো শেয়ার করেছেন ক্যাট। দেখা যাচ্ছে সেখানে তিনি ‘নুব’ কথাটির অর্থ গুগল করছেন। মুহূর্তের মধ্যেই স্ক্রিনে উত্তর, ‘কোনও একটি বিষয়ে, বিশেষ করে কম্পিউটার এবং ইন্টারনেটের ক্ষেত্রে যার জ্ঞান সীমিত’। এর পর নিজেই নিজেকে ‘নুব’ উপাধিতে ভূষিত করলেন বলিউডের প্রথম সারির এই নায়িকা। কেন তার উত্তর মিলল ভিডিয়োর পরবর্তী অংশে।

তার পর সেই ভিডিয়োতে একের পর এক সমস্যায় পড়তে দেখা গিয়েছে তাঁকে। কখনও নিজের জিম ট্রেনার, আবার কখনও আলিয়া ভট্টের দিদি শাহিন ভট্টকে ফোন করেছেন ক্যাটরিনা। কিন্তু কথা বলার আগেই আর তাঁর ক্যামেরা বন্ধ হয়ে যাচ্ছে! এখানেই শেষ নয়। ভুল করে নিজেই নিজের স্পিকার অফ করে ফেলছেন তিনি। আবার নেটওয়ার্কের জন্যও ভেস্তে যেতে দেখা গিয়েছে তাঁর একাধিক মিটিং। এমনকি ভার্চুয়াল মিটিং শেষ হওয়ার পর ফোন না কেটেই গল্প অবধি জুড়ে দিয়েছিলেন ক্যাটরিনা!

Advertisement

নিজের সব কাণ্ডকারখানা তো ফাঁস করেছেন। আবার অনুরাগীদের কাছেও প্রশ্ন রেখেছেন ক্যাটরিনা। জানতে চেয়েছেন কারা কারা এই বছর তাঁর মতো ইন্টারনেটের সমস্যা নিয়ে ভুগেছেন।

আরও পড়ুন: ইনস্টাগ্রামে ঝলক পূজার ছেলের, নিমেষে ভাইরাল ‘কৃশিব’

ক্যাটরিনার এই ভিডিয়ো মনে ধরেছে অনুরাগীদের। ইতিমধ্যেই ৭ লক্ষের কাছাকাছি ভিউ পেয়েছে ভিডিয়োটি। প্রিয়ঙ্কা চোপড়াও কমেন্ট করেছেন ক্যাটরিনার এই পোস্টে।

আরও পড়ুন: গৃহে প্রবেশ শ্রীময়ীর, থাকবেন না যাবেন অনিন্দ্যর হবু সন্তানের মা জুন?

Advertisement