Advertisement
১৭ মে ২০২৪
Katrina Kaif

মাঝ আকাশে মৃত্যুর ফাঁড়া! সেই সঙ্কটের মুহূর্তে কার জন্য চিন্তায় ছিলেন ক্যাটরিনা

পর্দার অ্যাকশনে তিনি জবরদস্ত। তবু মৃত্যুভয় পেয়েছিলেন ক্যাটরিনাও! কী হয়েছিল তাঁর সঙ্গে?

Katrina Kaif shares horrific experience in chopper and the person she was thinking about during the crisis.

ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ১৬:২৭
Share: Save:

বলিউডে অ্যাকশন অভিনেত্রীদের মধ্যে অন্যতম ক্যাটরিনা কইফ। পর্দায় কখনও বন্দুক হাতে, কখনও আবার হাতে-পায়ে ঘায়েল করেন শত্রুপক্ষকে। তাঁর অ্যাকশনের প্রশংসায় পঞ্চমুখ বর্ষীয়ান অ্যাকশন প্রশিক্ষক ও অভিনেত্রীর শ্বশুর শ্যাম কৌশল। কিন্তু মাঝ আকাশে এক অ্যাকশন দৃশ্য শুট করতে গিয়ে মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন অভিনেত্রী।

এক বার হেলিকপ্টারের ভিতরে স্টান্ট করতে গিয়ে ভয়ানক বিপদে পড়েন অভিনেত্রী। মাঝ আকাশে হঠাৎ শুরু হয় ঝড়। নিয়ন্ত্রণ হারায় চপার, দ্রুত নামতে থাকে নীচের দিকে। ভয় পেয়ে যান ক্যাটরিনা। অভিনেত্রী বলেন, ‘‘মনে হচ্ছিল, এটাই আমার শেষ দিন। চোখ বন্ধ করে ফেলেছিলাম। ঈশ্বরকে ডাকছিলাম। আর খালি একজনের কথাই মনে পড়ছিল। তিনি আমার মা। মনে হচ্ছিল, মা ঠিক থাকবে তো!’’ শেষমেশ বেঁচে ফেরেন ক্যাটরিনা। কিন্তু সে দিনের সেই অভিজ্ঞতার কথা ভুলতে পারেননি কিছুতেই।

এই দীপাবলিতে মুক্তি পেয়েছে ক্যাটরিনা কইফ, সলমন খান অভিনীত ‘টাইগার ৩’। এই ছবিতে ভরপুর অ্যাকশন দৃশ্যে দেখা গিয়েছে তাঁকে। বিশ্বব্যাপী প্রায় ৪০০ কোটির টাকার ব্যবসা করেছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Katrina Kaif Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE