Advertisement
০৭ ডিসেম্বর ২০২২
Vicky Kaushal

Katrina-Vicky-Ranbir: স্বামী ভিকি কৌশলের ছবিতে প্রাক্তন প্রেমিককে দেখে বিরক্ত ক্যাটরিনা

ভিকি কৌশলের ‘গোবিন্দা নাম মেরা’-য় অতিথি হিসাবে দেখা যাবে রণবীর কপূরকে। বরের ছবিতে প্রাক্তনকে দেখে বিরক্ত ক্যাটরিনা কইফ।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ১৫:২৭
Share: Save:

‘কমলী’র রাগে বদলাচ্ছে না ছবির চিত্রনাট্য। ছবিতে রণবীরের দৃশ্যের শ্যুটিংও হয়ে গিয়েছে। আর এই নিয়ে কোনও সমস্যাও নেই ভিকি কৌশলের। ক্যাটরিনার সঙ্গে রণবীরের সম্পর্ক নিয়ে বিশেষ মাথাব্যথাও নেই ভিকির। সদ্য মুক্তি পেয়েছে রণবীরের ‘সামশেরা’। ছবির বিশেষ প্রদর্শনে উপস্থিত ছিলেন ভিকি। ভিকির ছবি থেকে রণবীরকে বাদ দেওয়ার কোনও উপায় নেই দেখে হতাশ ক্যাট। ‘আজব প্রেম কি গজব কহানি’-র শ্যুটিংয়ের সময় থেকেই ক্যাট ও রণবীরের সম্পর্কের শুরু। দু’জনকে একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে, ঘনিষ্ঠ মুহূর্তে ফ্রেমবন্দিও হয়েছেন। দু’জনের সম্পর্ক নিয়ে হলিউডে চর্চা ছিল তুঙ্গে। হঠাৎই ভেঙে যায় এই সম্পর্ক। সম্পর্কের এই পরিণতি মেনে নিতে পারেননি ক্যাটরিনা। সাংঘাতিক আঘাত পেয়েছিলেন। রণবীরকে ভুলতে মন দিয়েছিলেন শরীরচর্চায়।

এখন তিনি ভিকি কৌশলের ঘরনি। সুখে সংসার করছেন, পাশাপাশি কাজেও মন দিয়েছেন, রণবীর এখন তাঁর কাছে অতীত। এ বার সেই অতীতেরই ছায়া বর্তমানে। আর তাতেই রাগ হয়েছে ‘টাইগার’-এর নায়িকার। কাজের সূত্রে, আগামী দিনে ক্যাটরিনাকে বিজয় সেতুপতির সঙ্গে দেখা যাবে ‘মেরি ক্রিসমাস’ ছবিতে। ‘টাইগার-৩’তে তিনি সলমনের নায়িকা। ‘জি লে জারা’-য় পর্দা ভাগ করেছেন আলিয়া ভট্ট ও প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.