Advertisement
০৯ মে ২০২৪
Ranbir Kapoor

Ranbir-Katrina: রণবীর কপূরকে বিয়ে করবেন? আচমকা প্রশ্নের কী উত্তর দিয়েছিলেন ক্যাটরিনা

রণবীর কপূর এবং ক্যাটরিনা কইফের প্রেমের কিসসা কারও অজানা নয়। দীর্ঘ দিন একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলেন তাঁরা।

নতুন অধ্যায় শুরুর কথা ভেবেছিলেন রণবীর এবং ক্যাটরিনা?

নতুন অধ্যায় শুরুর কথা ভেবেছিলেন রণবীর এবং ক্যাটরিনা?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২১ ২১:০৪
Share: Save:

রণবীর কপূর এবং ক্যাটরিনা কইফের প্রেমের গল্প কারও অজানা নয়। দীর্ঘ দিন একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলেন তাঁরা। কিন্তু বিয়ে করে নতুন অধ্যায় শুরু করার কথা কি ভেবেছিলেন ‘আজব প্রেম কি গজব কহানি’-র প্রেম এবং জেনি? অতীতে এমন প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন ক্যাটরিনা।

রণবীরকে বিয়ে করবেন কি না, সেই বিষয়ে ক্যাটরিনাকে প্রশ্ন করা হয়েছিল। ক্যাটরিনা বলেছিলেন, "বিয়ে খুবই সুন্দর একটি সম্পর্ক। দু’জন মানুষ যখন একে অপরের সঙ্গে জীবন কাটানোর জন্য রাজি হবেন, তখনই বিয়ে করা উচিত।" খুব শীঘ্রই তিনিও বিয়ে করবেন বলে জানিয়েছিলেন তিনি। অর্থাৎ রণবীরের কোনও উল্লেখ না করেও নিজের মতো করে উত্তর দিয়েছেন ক্যাটরিনা।

রণবীর এবং ক্যাটরিনার বিচ্ছেদের কারণ এখনও স্পষ্ট নয়। এই নিয়ে প্রকাশ্যে কেউ কখনও মুখ খোলেননি। শোনা যায়, ‘আজব প্রেম গজব কহানি’-র পরেই তাঁরা সম্পর্কে জড়িয়েছিলেন। এর পর ‘রাজনীতি’, ‘জগ্গা জসুস’-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। কিন্তু পর্দায় তাঁদের জুটি সফল হলেও শেষমেশ বাস্তবের গল্পটা হল অন্য রকম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor katrina kaif Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE