Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Star Jalsha

Khukumoni Home Delivey: ধারাবাহিক শেষ, নতুন ব্যবসা শুরু করছেন ‘খুকুমণি’ দীপান্বিতা

অনেক দিন হল শেষ হয়েছে ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’। অভিনয়ের পাশাপাশি এ বার নাকি ব্যবসায়ী হয়ে উঠছেন নায়িকা দীপান্বিতা রক্ষিত।

‘খুকুমণি’ দিপান্বিতা

‘খুকুমণি’ দিপান্বিতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১৮:১০
Share: Save:

‘পেঁপে দিয়ে চেপে, হামানদিস্তায় ছেঁচে...!’ মনে পড়ছে খুকুমণিকে? দিন কয়েক আগেও এই সংলাপ লোকের মুখে মুখে ফিরছিল। ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে দীপান্বিতা রক্ষিতের অভিনয় মন জয় করেছিল অনেকেরই। ঠিক তার পরেই ‘খুকুমণি’ হয়ে ফিরে এলেন ছোট পর্দায়। তা-ও নয় নয় করে হয়ে গেল বেশ অনেক দিন। ফের কবে পর্দায় দেখা যাবে অভিনেত্রীকে? দর্শক মহলে এটাই এখন প্রশ্ন।

ছোট পর্দায় ফিরবেন? নাকি এ বার ওয়েব সিরিজ কিংবা বড় পর্দায়? আনন্দবাজার অনলাইনকে দীপান্বিতা বলেন, “নতুন ধারাবাহিকের সুযোগ এসেছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’ শেষ হওয়ার পরেই। তবে বাংলায় নয়, আমাকে একটি হিন্দি ধারাবাহিকের জন্য বলা হয়। কিন্তু করিনি। কারণ আমি একটি চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ। তাই অন্য চ্যানেলের কাজ করতে পারব না।”

তবে শুধুমাত্র অভিনয়েই নিজেকে সীমাবদ্ধ রাখতে চান না দীপান্বিতা। নায়িকা এ বার ব্যবসায়ী হওয়ার পথে। অভিনেত্রী বলেন, “আমার জিম ট্রেনার খুব ভাল বন্ধু। আমি আর ও মিলেই এই নতুন ব্যবসা শুরু করছি। একটা জিম খুলছি। এই মাসের শেষে দক্ষিণ কলকাতাতেই শুরু হচ্ছে আমাদের নতুন ব্যবসা।”

অভিনয়ের পাশাপাশি টলিপাড়ার তারকাদের ব্যবসায়ী হয়ে ওঠা নতুন নয়। এর আগে একই ব্যবসা শুরু করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ‘খুকুমণি’ ওরফে দীপান্বিতা এই নতুন ভূমিকায় কতটা সফল হতে পারেন, এখন তারই অপেক্ষা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

অন্য বিষয়গুলি:

Star Jalsha Television TV Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE