Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
kim kardashian

Kim Kardashian: কেনির সঙ্গে কেন থাকতে পারিনি? শুনলে লোকে চমকে যাবে: কিম

কেনি আর কিমের সম্পর্কে ভাঙন ধরতে মুষড়ে পড়েছিলেন ভক্তরা। আজও বিচ্ছেদের আসল কারণ জানাননি কিম।

আগেও কেনির সঙ্গে মনোমালিন্য নিয়ে মুখ খুলেছেন কিম।

আগেও কেনির সঙ্গে মনোমালিন্য নিয়ে মুখ খুলেছেন কিম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ১৬:৩১
Share: Save:

২০২১-এর ফেব্রুয়ারি মাস। মার্কিন র‌্যাপ তারকা কেনি ওয়েস্টকে বিচ্ছেদের নোটিস ধরান মডেল তারকা কিম কার্দাশিয়ান। সুখেই তো ছিলেন। প্রেমের ফসল হিসেবে এসেছিল চার সন্তানও। দীর্ঘ ৭ বছর একসঙ্গে থাকার পর হঠাৎ এই সিদ্ধান্ত কেন কিমের? হইচই পড়ে গিয়েছিল। তবু এমন আকস্মিক বিচ্ছেদের কারণ কোনও ভাবেই বাইরে আসেনি এত দিন। এ বার মুখ খুললেন কিম স্বয়ং।

সম্প্রতি বোন ক্লোই কার্দাশিয়ানের সঙ্গে 'দ্য কার্দাশিয়ানস' শো-এ এসে কিম বলেন, ‘‘কেনির সঙ্গে আমার সম্পর্ক আসলে কেমন ছিল সেটা জানলে চমকে যাবে লোকে। উল্টে আমাকেই জিজ্ঞেস করবে, এত দিন টানলে কী ভাবে?’’

কিমের দাবি, সন্তানদের জন্যই এত কাল তিনি মুখ বুজে সহ্য করেছেন সব। আপ্রাণ চেষ্টা করেছেন সম্পর্কটা টিকিয়ে রাখতে। কিন্তু পারেননি শেষমেশ। তা নিয়ে অবশ্য আফসোস নেই অভিনেত্রীর। অপরাধবোধও নেই। জানালেন, এর বেশি আর টানতে পারলেন না।

আগেও কেনির সঙ্গে মনোমালিন্য নিয়ে মুখ খুলেছেন কিম। তবে কেনি যে বারবার কিমকে বিভিন্ন জটিলতা থেকে বাঁচিয়েছেন, সে কথাও অস্বীকার করেননি কখনও। দ্বিতীয় বার যৌনদৃশ্যের ভিডিয়ো ফাঁস হয়ে যাওয়ার হাত থেকে কিমকে বাঁচিয়েছিলেন তাঁর প্রাক্তন স্বামীই। বিবাহবিচ্ছেদের পরে এখন যৌথ দায়িত্বে সন্তানদের বড় করছেন প্রাক্তন দম্পতি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE