Advertisement
১৮ এপ্রিল ২০২৪
kim kardasian

বাচ্চাদের ঘুম ভাঙাতে গ্র্যামিজয়ী পিয়ানোবাদক! হাসির খোরাক হলেন কিম

বড়দিনের আমেজ মেখে দাঁড়িয়ে সাদা ক্রিসমাস ট্রি। লাগোয়া কাচের দরজা দিয়ে প্রকৃতির হাতছানি। সেখানেই কাচের দিকে পিঠ করে পিয়ানো বাজাচ্ছেন গ্র্যামিজয়ী বিশিষ্ট পিয়ানোবাদক ফিলিপ কর্নিশ!

বছরের এই সময়, ক্রিসমাসের ঠিক আগে নাকি এমনই ‘পাগলামি’ করেন কিম!

বছরের এই সময়, ক্রিসমাসের ঠিক আগে নাকি এমনই ‘পাগলামি’ করেন কিম! ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৭:১৫
Share: Save:

রিয়্যালিটি শো কিংবা ব্যবসায়িক উদ্যোগ, পেশা দিয়ে স্পটলাইট কাড়তে পারেন না কিম কার্দাশিয়ান। তবে অন্য ভাবে ঠিক শিরোনামে চলে আসেন। সমাজমাধ্যমে সম্প্রতি তাঁর পোস্ট দেখে হায় হায় করছেন নেটাগরিকরা। এ যেন মশা মারতে কামান দাগা! বছরের এই সময়, ক্রিসমাসের ঠিক আগে নাকি এমনই ‘পাগলামি’ করেন কিম!

সম্প্রতি তারকার পোস্ট করা একটি ছবিতে দেখা যায় বাইরের ঘরের কিছু অংশ। ভোরবেলা বড়দিনের আমেজ মেখে দাঁড়িয়ে সাদা ক্রিসমাস ট্রি। লাগোয়া কাচের দরজা দিয়ে প্রকৃতির হাতছানি। সেখানেই কাচের দিকে পিঠ করে পিয়ানো বাজাচ্ছেন গ্র্যামিজয়ী বিশিষ্ট পিয়ানোবাদক ফিলিপ কর্নিশ!

কিমের মর্জি, বড়দিনের আমেজে তাঁর ৪ সন্তান— নর্থ, সেন্ট, শিকাগো এবং পামের ঘুম ভাঙুক সুন্দর সুর শুনে। যাতে প্রতি দিনের খারাপ লাগার তরঙ্গ তাদের মনকে অশান্ত করতে না পারে।কিমের ইচ্ছে মতোই আপাতত নিয়ম করে তাঁর বাড়িতে এসে পিয়ানো বাজাচ্ছেন কর্নিশ। যদিও এতে শিল্পীর অমর্যাদা হচ্ছে বলে দাবি করছেন একাংশ।

জানা গিয়েছে, ডিসেম্বর মাসের প্রতি সকালে ছেলেমেয়েদের ঘুম থেকে তোলার জন্য এই পন্থাই নিয়েছেন তারকা। কে কী বলল, তাতে কিমের কী-ই বা আসে যায়! আগেও জানিয়েছেন, সন্তানদের ভাল থাকার জন্য তিনি সব কিছু করতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kim kardasian Trolled hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE