Advertisement
২২ এপ্রিল ২০২৪
Aamir Khan-Kiran Rao

দাম্পত্য সম্পর্ক নেই বহু দিন হল, তবু এখনও কেন একসঙ্গে থাকেন আমির-কিরণ?

প্রাক্তন হয়ে গেলেও কিরণ এবং আমির এখনও একই সঙ্গে থাকেন। সম্প্রতি ‘লা পাতা লেডিস’-এর প্রচারে এসে তাঁদের একসঙ্গে থাকার প্রসঙ্গে খোলাখুলি কথা বললেন কিরণ।

Kiran Rao reveals why She and Aamir Khan still live in same building

কিরণ রাও এবং আমির খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:১২
Share: Save:

বিবাহবিচ্ছেদের পর দেখা করা তো দূর, একে-অপরের মুখে দেখাদেখি বন্ধ। এমন উদাহরণ আমাদের চারপাশে কম নয়। তবে বহু বলিউড তারকা এর ব্যতিক্রম। সেই তালিকায় রয়েছেন আমির খান এবং তাঁর প্রাক্তন স্ত্রী কিরণ রাও। দু’জনে দাম্পত্য থেকে বেরিয়ে এসেছেন বেশ কয়েক বছর আগে। তবে আমির আর কিরণের বন্ধুত্ব এখনও অটুট রয়েছে। কিরণ আমিরের দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রী রিনার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর কিরণের হাত ধরেন আমির। তবে সে সম্পর্কও টেকেনি। বিয়ে ভাঙলেও দু’জন একে-অপরের থেকে হারিয়ে যাননি। সুসম্পর্ক বজায় রেখেছেন। শুধু কিরণ নয়। প্রথম স্ত্রী রিনার সঙ্গে যোগাযোগ আছে আমিরের। তাঁর এবং রিনার মেয়ে ইরা খানের বিয়েতে বাবার ভূমিকা যথাযথ ভাবে পালন করেছেন আমির। মেয়ের বিয়েতে এক ফ্রেমে ধরা দিয়েছেন প্রাক্তন দুই স্ত্রীর সঙ্গেও। প্রাক্তন হয়ে গেলেও কিরণ এবং আমির এখনও একই বহুতলে থাকেন। সম্প্রতি ‘লা পাতা লেডিস’-এর প্রচারে এসে কেন তাঁরা একসঙ্গে থাকেন, সে প্রসঙ্গে খোলাখুলি কথা বললেন কিরণ।

বিবাহবিচ্ছেদ হয়েছে মানেই সম্পর্কে তিক্ততা আনতে হবে, তা একেবারেই মানতে চান না কিরণ। তাঁর কথায়, ‘‘আমির এখন আমার খুব ভাল বন্ধু। এক জন কাছের বন্ধুর সঙ্গে যতটা যোগাযোগ থাকে, আমাদেরও তাই আছে। আমরা এখনও একটি পরিবারের মতোই থাকি।’’ একই বিল্ডিংয়ের আলাদা দুটি ফ্ল্যাটে থাকেন আমির-কিরণ। বিচ্ছেদের পরে যে বন্ধুত্ব অটুট রাখা যায়, সেটা খুব ভাল করে জানেন আমিরও। দাম্পত্য সম্পর্কের অবনতির প্রভাব ছেলের উপর পড়তে দিতে চান না দু’জনের কেউই। সেই জন্যেই নিজেদের মধ্যে দূরত্ব তৈরি হলেও কাছাকাছি থাকার চেষ্টা করেন। সংসার ভাঙার পর স্বামী-স্ত্রী দু’জনে কাছাকাছি থাকছেন সমাজের চোখে তা একেবারেই স্বাভাবিক নয়। তবে সমাজের যে পরোয়া করেন না কিরণ তা স্পষ্ট করেছেন তিনি। কিরণ বলেন, ‘‘সমাজের কথা ভাবতে গেলে নিজেদের ভাল থাকা হবে না। আমরা আমাদের সম্পর্ক কোন পথে চালনা করব, তা একান্তই আমাদের ব্যক্তিগত ব্যাপার। তা নিয়ে বাইরের কাউকে কৈফিয়ত দিতে চাই না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aamir Khan Kiran rao reena Dutta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE