Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kishwer Marchant

Kishwer Merchantt: করোনা আক্রান্ত হয় চার মাসের সন্তান, দুর্দিনের কথা বললেন অভিনেত্রী কিশ্বর মার্চেন্ট

তাঁর ছেলেকে যিনি দেখাশোনা করেন, তিনি প্রথমে করোনা আক্রান্ত হন। তাঁদের পরিচারিকা এবং তাঁর স্বামীর সহকারীর শরীরেও এই ভাইরাস বাসা বাঁধে।

ছেলের সঙ্গে কিশ্বর।

ছেলের সঙ্গে কিশ্বর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১২:০৯
Share: Save:

মুম্বইয়ের টেলিপাড়ার তারকা দম্পতি কিশ্বর মার্চেন্ট এবং সুযশ রাইয়ের চার মাসের ছেলে করোনা আক্রান্ত হয়েছিল। প্রেমের বর্ষপূর্তিতে সুযশের উদ্দেশে খোলা চিঠি লিখেছেন অভিনেত্রী। কঠিন পরিস্থিতিতে পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন স্বামীকে।

কিশ্বর জানিয়েছেন, তাঁর ছেলেকে যিনি দেখাশোনা করেন, তিনি প্রথমে করোনা আক্রান্ত হন। এর পর তাঁদের পরিচারিকা সঙ্গীতা এবং সুযশের সহকারীর সিডের শরীরেও এই ভাইরাস বাসা বাঁধে। ছাড় পায়নি তাঁদের একরত্তিও। করোনায় আক্রান্ত হয় সে। কিশ্বর লিখেছেন, ‘রান্না করা, ঘরবাড়ি পরিষ্কার করার কোনও লোক ছিল না আমাদের। আমাদের সন্তান নির্ভার যখন কষ্টে ছিল, আমরা ছাড়া ওকে সামলানোর কেউ ছিল না।’ সেই সময় করোনা আক্রান্ত সহকারীদের জন্য খাবার তৈরি করা থেকে ছেলে নির্ভারকে ঘুম পাড়ানো, বাসন মাজা, দুই চারপেয়ে সন্তানের দেখাশোনা— সব কিছু একা হাতে সামলেছেন সুযশ।

স্বামীকে ভালবাসা জানিয়ে কিশ্বর লিখেছেন, ‘ওর মতো একজন মানুষের জন্য আমার গর্ববোধ হয়। আমি খুশি যে আজ থেকে এগারো বছর আগে এই দিনে তোমার সঙ্গে দেখা হয়েছিল এবং তোমাকেই স্বামী হিসেবে পেয়েছি।’

দিন কয়েক আগে ‘বড়ে অচ্ছে লগতে হ্যায়’ ধারাবাহিকের অভিনেতা নকুল মেহতার ১১ মাসের শিশু সন্তান সুফি আক্রান্ত হয়েছিল করোনায়। প্রবল জ্বরে কাবু একরত্তিকে ভর্তি করতে হয় কোভিড-আইসিইউয়ে। তবে করোনাকে গোহারা হারিয়ে সুস্থ হয়ে মা-বাবার কাছে ফিরেছে সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kishwer Marchant Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE