Advertisement
০২ মে ২০২৪
KK

KK Demise: ময়নাতদন্তের জন্য এসএসকেএমে নিয়ে যাওয়া হল কেকের দেহ

মঙ্গলবার নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালীন অসুস্থ বোধ করেন কেকে। তার পর তাঁকে একবালপুরের একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

এসএসকেএমের পথে কেকের দেহ। নিজস্ব চিত্র।

এসএসকেএমের পথে কেকের দেহ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদাদাতা
শেষ আপডেট: ০১ জুন ২০২২ ১১:২৫
Share: Save:

ময়নাতদন্তের জন্য এসএসকেএমে নিয়ে যাওয়া হল গায়ক কৃষ্ণকুমার কুন্নথের দেহ। সূত্রের খবর, ময়নাতদন্তের ভিডিয়োগ্রাফি করা হবে। তার পর কেকের দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে।কেকের মৃত্যুর খবর পেয়ে সকালেই একবালপুরের বেসরকারি হাসপাতালে পৌঁছেছেন তাঁর স্ত্রী জ্যোতি এবং ছেলে নকুল। এ ছাড়াও সকাল থেকে হাসপাতালে গিয়েছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস,ঊষা উত্থুপ।

মঙ্গলবার নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালীন অসুস্থ বোধ করেন কেকে। তার পর তাঁকে একবালপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যেই তাঁর মৃত্যুতে নিউ মার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের হয়েছে।

যে উত্তেজনা, যে ভিড় গায়ক কৃষ্ণকুমার কুন্নথের ওরফে কেকের অনুষ্ঠানে দেখা গিয়েছিল, তাঁর মৃত্যুতে যেন আচমকাই সব থমকে গিয়েছে। হাসপাতালের বাইরে কেকের গুটি কয়েক অনুগামীকে দেখা গিয়েছে। তাঁদের প্রিয় গায়কের মৃত্যুতে সকলেই শোকস্তব্ধ। হাসপাতাল চত্বরে সকাল থেকেই ছিল কড়া নিরাপত্তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KK Singer KK Death SSKM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE