Advertisement
২৬ এপ্রিল ২০২৪
KK

RIP KK: এক মুহূর্ত তোমায় ফিরে পেতে, ১০০ বার তোমায় হারাতে রাজি: কেকে-তনয়া তামারা

সদ্য অকালে প্রয়াত হয়েছেন বলিউডের নেপথ্যগায়ক কেকে। পিতৃদিবসে হারানো বাবাকে খোলা চিঠি মেয়ে তামারার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ জুন ২০২২ ২৩:০৯
Share: Save:

‘তোমায় প্রতিটা মুহূর্তে মনে পড়ে বাবা। তোমায় ছাড়া যে সবটা বড্ড অন্ধকার..’

পিতৃদিবসে সারা দুনিয়া যখন বাবাদের ঘিরে উদযাপনে মেতেছে, বড্ড মনখারাপ সদ্য পিতৃহারা মেয়ের। বাবাকে লেখা খোলা চিঠিতে তাই আবেগে ভাসলেন কেকে-র কন্যা তামারা। মনে পড়ে গেল বাবার জড়িয়ে ধরা, খুনসুটি, আড্ডা, গান, চুপি চুপি রান্নাঘরে ঢুকে খাওয়া, আলসে ঘুমের সুখস্মৃতি।

এই বিশেষ দিনটায় বাবা কেকে-কে ঘিরে দুই ভাইবোনের অনাবিল ছোটবেলার ছবি নেটমাধ্যমে ভাগ করে নিয়েছেন তামারা। ভাইকে নিয়ে কখনও বাবার কাঁধে চেপে। কখনও বাবার সঙ্গে একজোটে বাজানোর মুহূর্ত। আর তার সঙ্গেই বাবার দেখানো পথে মা আর ভাইয়ের সঙ্গে এগিয়ে চলার শপথ।

গত ৩১ মে কলকাতায় অনুষ্ঠান করতে এসে আচমকা অসুস্থ হয়ে পড়েন গায়ক। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু আসে। এ ভাবে অসময়ে কেকে-র চিরতরে হারিয়ে যাওয়া এখনও মেনে নিতে পারছে না পরিবার৷

পিতৃদিবসে তাই বোধহয় লেখার অক্ষরে বাবাকেই খুঁজে নিতে চাইলেন তামারা। আরও এক বার আঁকড়ে ধরতে চাইলেন বাবার হাত। লিখলেন, 'এক মুহূর্ত তোমায় ফিরে পেতে, ১০০ বার তোমাকে হারানোর কষ্ট সইতেও আমি রাজি।'

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KK Death Father's Day
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE