Advertisement
১৫ জুন ২০২৪
KK

মৃত্যুর ৭ দিন আগে রেকর্ড করেছিলেন! কেকে-র গাওয়া শেষ গান নিয়ে মুখ খুললেন মুকেশ ভট্ট

গায়কের অকালপ্রয়াণে স্তব্ধ হয়ে গিয়েছিলেন অনুরাগীরা। প্রয়াত হওয়ার কিছু দিন আগেই একটি গান রেকর্ড করেছিলেন কেকে। সেটাই তাঁর শেষ রেকর্ড করা গান।

KK’s last recorded song to be released in Divya Khosla starrer Sav

(বাঁদিকে) কেকে। (ডানদিকে) মুকেশ ভট্ট। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ১৮:০৮
Share: Save:

কলকাতার এক অনুষ্ঠানের মাঝেই অসুস্থ হয়ে মৃত্যু হয়েছিল গায়ক কৃষ্ণকুমার কুন্নথ ওরফে কেকে-র। দিনটা ছিল ২০২২ এর ১ জুন। গায়কের অকাল প্রয়াণে স্তব্ধ হয়েছিলেন অনুরাগীরা। প্রয়াত হওয়ার কিছু দিন আগেই একটি গান রেকর্ড করেছিলেন কেকে। সেটাই তাঁর শেষ রেকর্ড করা গান। সেই গানই এ বার মুক্তি পেতে চলেছে।

অনিল কপূর অভিনীত ছবি ‘সাভি’-তে শেষ গান গেয়েছিলেন কেকে। সেই ছবির ট্রেলার মুক্তি পেল ২১ মে। ছবির প্রযোজক মুকেশ ভট্ট জানিয়েছেন, এই ছবিতেই রয়েছে প্রয়াত গায়কের রেকর্ড করা শেষ গান। মৃত্যুর এক সপ্তাহ আগে এই গানের রেকর্ড করেছিলেন কেকে। কেকের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক ছিল বলেও জানান মুকেশ। দীর্ঘ দিনের সম্পর্কে একসঙ্গে বহু কাজ করেছেন তাঁরা।

উল্লেখ্য, কলকাতায় একটি কলেজের অনুষ্ঠান করতে এসে আর বাড়ি ফেরা হয়নি কেকের। অনুষ্ঠান করতে এসেই আকস্মিক মৃত্যু হয় জনপ্রিয় গায়কের। সেদিন উপচে পড়া ভিড়ের মাঝে হঠাৎই অসুস্থ বোধ করতে থাকেন তিনি। হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয় বলে জানান চিকিৎসকেরা।

দু’বছর হয়ে গেল কেকে পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। প্রয়াত গায়কের গানই এখন সম্বল তাঁর অনুরাগীদের। সেই ভাঁড়ারে সম্প্রতি যুক্ত আরও একটি নতুন গান।

‘সাভি’ ছবিতে অনিল কপূর ছাড়াও অভিনয় করেছেন দিব্যা খোসলা কুমার, হর্ষবর্ধন রানে। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ৩১ মে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KK Mukesh Bhatt Anil Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE