Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Koel Mullick

Koel Mallick: ইয়াস বিধ্বস্তদের পাশে অভিনেত্রী কোয়েল, সাহায্যের আবেদন অনুরাগীদের

ইয়াস বিধ্বস্ত অঞ্চলে ত্রাণ পাঠানোয় উদ্যোগী কোয়েল মল্লিক।

ইয়াস বিধ্বস্ত অঞ্চলে ত্রাণ পাঠানোয় উদ্যোগী কোয়েল মল্লিক।

ইয়াস বিধ্বস্ত অঞ্চলে ত্রাণ পাঠানোয় উদ্যোগী কোয়েল মল্লিক। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২১ ২১:১৬
Share: Save:

ঘূর্ণিঝড় ইয়াস সরে গেলেও উপকূলবর্তী এলাকা এবং প্রত্যন্ত গ্রামের জনজীবন এখনও স্বাভাবিক হয়নি। এখনও বহু এলাকা জলমগ্ন। জীবন ধারণের সমস্ত উপকরণ নষ্ট বন্যার জলে। সেই সমস্ত দুর্যোগপীড়িত মানুষদের দিকে এ বার সাহায্যের হাত বাড়াতে চলেছেন কোয়েল মল্লিক। অভিনেত্রীর অনুরাগী সংগঠন ‘ইওর কোয়েল’-এর মাধ্যমে। খবর, বহু বছর ধরেই এই ধরনের বিভিন্ন সমাজসেবামূলক কাজের সঙ্গে যুক্ত এই সংগঠন।

ইতিমধ্যেই সংগঠন নেটমাধ্যমে একটি বার্তা ভাগ করে নিয়েছে। সেখানে বলা হয়েছে, ঝড়ের প্রকোপে উপকূলবর্তী এলাকার মানুষ অন্ন-বস্ত্রহীন। ঘরবাড়ি তছনছ হওয়ার কারণে লজ্জা নিবারণের কাপড়টুকুও তাঁদের নেই। এঁদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে সংগঠন। সাধারণের কাছে তাই সংগঠনের আবেদন, শুকনো খাবার, পুরনো পোশাক, ওষুধ, স্যানিটারি ন্যাপকিন, সাবান যেন সবাই মিলে দান করেন। সংগঠন সেই সমস্ত উপকরণ পৌঁছে দেওয়ার ব্যবস্থা করবে। বার্তাতেই দেওয়া হয়েছে যোগাযোগ নম্বর। কোয়েলের এই আবেদনে ইতিমধ্যেই সাড়া দিয়েছেন অসংখ্য নেটাগরিক।

চলতি বছর অভিনেত্রীর জন্মদিনে ‘ইওর কোয়েল’ পৌঁছে গিয়েছিল এক অনাথআশ্রমে। কোয়েল নিজে সেখানকার শিশুদের সঙ্গে নেটমাধ্যমে সরাসরি কথা বলেন। শুভেচ্ছা জানান। শিশুদের মুখে হাসি ফোটাতে ভালমন্দ খাবার, কেক, চকোলেটের ব্যবস্থাও সংগঠনের মাধ্যমে করেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Koel Mullick Cyclone Yaas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE